খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

মুকসুদপুরে পাথর বোঝাই ট্রাক উল্টে চালকসহ নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালকসহ ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বন্দর সংলগ্ন মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর থানার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে ট্রাক চালক সজীব মৃধা (২৩) ও ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে ট্রাক শ্রমিক শাহিন (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে বরিশালগামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় চালক সজীব মৃধা ট্রাকের ভিতর চাপা লেগে ঘটনাস্থলেই নিহত ও ট্রাক শ্রমিক শাহিনসহ ২ জন গুরুতর আহত হন। আহত ট্রাক শ্রমিকদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মাদারীপুরের রাজৈর হাসপাতালে নেয়া হলে শাহিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে ফরিদপুরের ভাঙ্গা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যানচলাচল স্বাভাবিক করে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!