খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মিথিলার সিনেমা প্রদর্শিত হবে যুক্তরাষ্ট্রে

বিনোদন ডেস্ক

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা এখন কলকাতায়ও বেশ পরিচিত। এরইমধ্যে কলকাতার ‘মায়া’, ‘আ রিভার ইন হ্যাভেন’, ‘আয় খুকু আয়’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যেগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

কলকাতায় মিথিলা প্রথম কাজ করেন সেখানকার গুণী নির্মাতা রাজর্ষি দে’র সিনেমা ‘মায়া’য়। আর এই সিনেমার একটি বিশেষ প্রদর্শনী হবে যুক্তরাষ্ট্রে। আগামী ১ থেকে ৩ জুলাই যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ‘বঙ্গ সম্মেলন’। আর সেই সম্মেলনে মিথিলার কলকাতার প্রথম সিনেমা ‘মায়া’ প্রদর্শিত হবে বলে সোমবার (২৩ মে) ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন তিনি। উৎসবে মিথিলা নিজেও উপস্থিত থাকবেন।

‘মায়া’ নির্মিত হচ্ছে শেক্সপিয়রের বিখ্যাত ট্র্যাজেডি ‘ম্যাকবেথ’ অবলম্বনে। সিনেমাটিতে মিথিলা ছাড়াও অভিনয় করছেন টালিউডের গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রাহুল, কমলেশ্বর প্রমুখ।

বঙ্গ সম্মেলনের আগে আগামী সপ্তাহে এক মাসের জন্য আফ্রিকা সফরে যাচ্ছেন মিথিলা। নিজের অফিসের (ব্র্যাক) কাজের অংশ হিসেবেই মিথিলার এই আফ্রিকা সফর। এই সময়টায় তানজানিয়া ও কেনিয়ায় অফিসের কাজ সারবেন মিথিলা। সেখান থেকে বঙ্গ সম্মেলনের উদ্দেশ্যে উড়াল দেবেন আমেরিকায়।

এদিকে মিথিলা বর্তমানে ব্যস্ত আছেন গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমার শুটিং নিয়ে। যেখানে কঙ্কন দাসীর চরিত্র করছেন অভিনেত্রী। মিথিলা জানান, দুই বছর আগে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম তাকে গল্পটি শুনিয়েছিলেন। ৪০০ বছর আগের সেই গল্পে কাজ করাটা তিনি বেশ এনজয়ও করছেন।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে মিথিলা অভিনীত সিনেমা ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় তিনি জুটি বেঁধেছেন নিরবের সঙ্গে। কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে মুক্তি পায় মিথিলা অভিনীত কলকাতার ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিরিজে মিথিলার করা বহ্নি চরিত্রটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়।

খুলনা গেজেট/ আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!