খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

বাস-ট্রেন সংঘর্ষ, সারাদেশের সাথে ঢাকার রেল যোগাযোগ বন্ধ

গেজেট ডেস্ক

রাজধানীর মালিবাগ রেলগেটে বাস-ট্রেনে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ব্যাপক হতাহতের আশঙ্কা করা হচ্ছে বর্তমানে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ ‍শুরু করেছে।

বুধবার (২২ মার্চ) রাত ৯টা ২ মিনিটে এ দুর্ঘটনার খবর পায় ফায়ার সার্ভিস। এ ঘটনার সারাদেশের সাথে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানানো হয়েছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল ফারুক বলেন, রাত ৯টা দুই মিনিটে আমাদের কাছে খবর আসে মালিবাগে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের টিম গিয়েছে ও কাজ করছে। এ বিষয়ে এখন পর্যন্ত সর্বশেষ তথ্য অনুযায়ী কোনো হতাহতের খবর আমাদের কাছে আসেনি।

রেলের ঢাকা (কমলাপুর) স্টেশন মাস্টার আনোয়ার হোসেন বলেন, রাতে মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষের পর সারা দেশের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। ওখানে আমাদের টিম কাজ করছে। বাসটি ট্রেন লাইন থেকে সরিয়ে নেওয়ার পর চলাচল স্বাভাবিক হবে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। বাসটি সরিয়ে নেওয়ার কাজ করছে তারা। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মিডিয়া অফিসার আনোয়ার হোসেন দোলন।

তিনি বলেন, সোহাগ পরিবহনের একটি বাস যশোরের বেনাপোল থেকে ঢাকায় ফিরছিল। মালিবাগ, মৌচাক এলাকায় যাত্রীরা নেমে যাওয়ায় বাসটি খালি ছিল। ফলে সংঘর্ষের ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। অন্যদিকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি পঞ্চগড় থেকে ঢাকায় ফিরছিল বলে জানতে পেরেছি।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!