খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মার্চে খুলনা নগর আ’লীগের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক 

স্বাধীনতার মাসকে অম্লান করে রাখতে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে ; ০৪ মার্চ দলীয় কার্যালয়ের সামনে বিকাল ৪টায় শান্তি সমাবেশ, ঐতিহাসিক ০৭ মার্চ সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান অত:পর র‌্যালী সহকারে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া নগরীর প্রত্যেক ওয়ার্ড অফিস, ইউনিট অফিস এবং মোড়ে মোড়ে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ও দেশাত্মাবোধক গান প্রচার (আজান ও নামাজের সময় বাদে) এবং সন্ধ্যায় নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে বঙ্গবন্ধুর জীবনীর উপর প্রামান্য চিত্র প্রদর্শন করা হবে। তন্মধ্যে- রূপসা ব্রিজের নীচে ৩১নং ওয়ার্ডের পক্ষে মো. নজরুল ইসলাম তালুকদার, রূপসা মোড়ে কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, নতুন বাজার মোড়ে কাউন্সিলর আবুল কালাম আজাদ বিকু কাজী, ময়লাপোতা ও সাতরাস্তা মোড়ে কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ডাকবাংলো মোড়ে ২৩নং ওয়ার্ডের পক্ষে ফয়েজুল ইসলাম টিটো, কদম তলায় কাউন্সিলর শামছুজ্জামান মিয়া স্বপন, নিরালার মোড়ে ২৪নং ওয়ার্ডের পক্ষে আতাউর রহমান শিকদার রাজু, শেখপাড়া বাজার মোড়ে ২০নং ওয়ার্ডের পক্ষে চ. ম. মুজিবর রহমান ও মীর মো. লিটন, শীববাড়ি মোড়ে পাবলিক হল চত্বরে হাজী আব্দুল মোতালিব মিয়া, গল্লামারী মোড়ে এস এম হাফিজুর রহমান হাফিজ, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ডে শ্রমিকদের পক্ষে জাকির হোসেন বিপ্লব, বয়রা বাজার মোড়ে ১৬নং ওয়ার্ডের পক্ষে শেখ আবিদউল্লাহ ও শেখ হাসান ইফতেখার চালুর তত্ত্বাবধায়নে এই প্রামান্য চিত্র প্রদর্শিত হবে। অনুরূপ কর্মসূচি খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা আওয়ামী লীগ গ্রহণ করবে।

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয় আলোকসজ্জায় সজ্জিত করা হবে। ১৭ মার্চ সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান অত:পর র‌্যালী সহকারে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং শহীদ হাদিস পার্কে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে সহযোগী সংগঠন চিত্রাংকন প্রতিযোগিতাসহ নানা কর্মসূচি গ্রহণ করবে।

২৫ মার্চ রাতে গল্লামারি বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন, রমজানের পবিত্রতা রক্ষা করে স্বাধীনতা দিবসের কর্মসূচি পালন করা হবে। দলীয় কার্যালয় আলোকসজ্জায় সজ্জিত করা, সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সকাল ৯টায় র‌্যালি এবং র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা আওয়ামী লীগ অনুরুপ কর্মসূচি পালন করবে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!