খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর
  আজ তাপমাত্রা অতীতের রেকর্ড ছাড়াতে পারে, তীব্র গরমের পূর্বাভাস

মায়ের শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে কবরস্থানে স্মৃতিকাতর আরিফিন শুভ

বিনোদন ডেস্ক

চলতি বছরের জানুয়ারি মাসে হারিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। মা ছিলেন তার কাছে সব কিছু। তাকে নিয়ে প্রায়ই ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করতেন শুভ। বিভিন্ন উৎসবে মাকে নিয়ে লিখতেন নানান কথা।

শুভর জীবনে এবারের ঈদটি হচ্ছে তার প্রিয় মাকে ছাড়া। তাই তিনি বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন। ঈদের আনন্দের মাঝে মায়ের শূন্যতা অনুভব করছেন এই নায়ক। সেই কথা তিনি তার ভক্তদের সঙ্গে শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন আবেগঘন স্ট্যাটাস।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না। মা, দেখতে দেখতে তোমার যাবার প্রায় ৩ মাস, এখনো বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখবো তুমি পাশের রুমটাতেই আছো। সব কিছু কেমন যেনো হয়ে গেলো। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।

ঈদের স্মৃতির কথা মনে করে শুভ লেখেন, তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে মা, আজকে যখন তোমার সাথে দেখা করতে যাচ্ছি নিচে গার্ডরা বললো এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগলো এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।

এবার তোমার গলার চেইনটা নিজেই পড়লাম, কিন্তু আমাদের ওই কমেডিটা করা আর হলো না যে আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না। তোমার সাথে কতো গল্প করা হলো না,আর হবে না। ঈদ মোবারক মা। পৃথিবীর সকল মাকে ঈদ মোবারক।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!