খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত
  প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শুরু, চলবে বিকাল ৪টা পর্যন্ত

‘মানিকে মাগে হিতে’ খ্যাত ডি সিলভা’র সাথে গাইলেন সালমান

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে এক মঞ্চে দেখা যাবে ‘মানিকে মাগে হিতে’ খ্যাত ইয়োহানি ডি সিলভাকে। বিগ বস ১৫-এর একটি এপিসোডে সিংহলি এ গায়িকার সঙ্গে ভাইরাল হওয়া গানে গলা মেলাবেন সালমানও। তবে ‘সালমান টাচ’ থাকবে গানে।

বিগ বসের ১৫ সিজনের প্রথম দিন থেকেই বেশ জমজমাট। জয়- প্রতীকের ঝগড়া, গোটা ঘর বনাম প্রতীক, করণ কুন্দ্রার ‘মাস্টারস্ট্রোক’ থেকে শুরু করে একাধিক কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে এ শো।

সিজনের প্রথম ‘উইকেন্ড কা ভার’-এ সালমানের সঙ্গে স্টেজে দেখা যাবে একাধিক অতিথিকে। আর সেই তালিকায় রয়েছে সিংহলি পপ স্টারও। একটি প্রোমোতে দেখা গেছে, ইয়োহানি সালমানকে বলছেন, ‘আপনি কি আমার সঙ্গে গান করতে চান?’ সিংহলী সুন্দরীর এ আবেদন ফেরাতে পারেননি সালমান। গলা মিলিয়েছিলেন ‘মানিকে মাগে হিতে’ গানে। কিন্তু, কিছু লাইন সালমান নিজের মতো করে বদলে নেন। গেয়ে ওঠেন, ‘শ্রীদেবী’। আর এ শুনে খিলখিলিয়ে হেসে ওঠেন শ্রীলঙ্কার সুন্দরী। তাদের খুনসুটির এ ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে হইচই। ইয়োহানি জানান, ভারতে একাধিক জায়গা থেকে কাজের জন্য প্রস্তাব পাচ্ছেন তিনি। তবে কি এবার পাকাপাকিভাবে বলিপাড়ার বাসিন্দা হবেন তিনি? এমন প্রশ্ন ভক্তদের।

৩০ সেপ্টেম্বর ভারতের গুরগাঁওতে লাইভ শো করেছেন ইয়োহানি। ভারতে আসা প্রসঙ্গে এ পপ তারকা বলেন, দীর্ঘদিন ধরেই ভারতে পারফর্ম করার ইচ্ছে ছিল। এখনও বিশ্বাস হচ্ছে না যে সেই স্বপ্নপূরণ হতে চলেছে। মানিকে মাগে হিতে গানটিকে ভারত যতটা ভালোবাসা দিয়েছে, তা দেখে আমি বারবার মুগ্ধ হয়ে যাই।

‘উইকেন্ড কা ভার’-এ আসবেন রাখী সাওয়ান্তও। করণের পাশাপাশি বিগ বসের বাড়ির অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে মজা করতে দেখা যায় তাকে। রাখী বলেন, ‘যদি আমাদের সিজনে এ ধরনের প্রতিযোগী থাকত!’ রাখীর এ কথা শুনে হেসে ওঠেন সালমান খানও।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!