খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

মাদ্রাসা মাঠে মাদক সেবনে বাধা, অফিস সহকারীর উপর হামলা!

পাইকগাছা প্রতিনিধি

 

খুলনার পাইকগাছার কপিলমুনির হাবিবনগর ফাজেল ডিগ্রী মাদ্রাসা মাঠে মাদক সেবনে বাঁধা দেওয়ায় মাদ্রাসার অফিস সহকারীকে পিটিয়েছে স্থানীয় মাদক সেবী দু’যুবক। এসময় তার আত্ন চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে অফিস সহকারী আব্দুল লতিফকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় লতিফের পিতা মো: আব্দুস সবুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

অভিযোগে জানানো হয়, সোমবার (১০ এপ্রিল) সকাল ৯ টার দিকে উপজেলার হাবিবনগর গ্রামের আসাদুল ইসলামের ছেলে রায়হান গাজী (২১) ও মালত গ্রামের মাকফার শেখ এর ছেলে মিরাজ শেখ (১৮) স্থানীয় হাবিবনগর ফাজেল ডিগ্রি মাদ্রাসার মাঠে মাদক সেবনের প্রস্তুতি নিচ্ছিল। বিষয়টি সেখানকার অফিস সহকারী আব্দুল লতিফ জানতে পেরে তাদেরকে নিষেধ করেন। এসময় মাদাকাশক্ত ওই দু’জন তার উপর ক্ষিপ্ত হয়ে আকষ্মিক হামলা করে। হামলার বিষয়টি জানতে পেরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এসময় রায়হান ও মিরাজ লতিফকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে লতিফের বাবা থানায় জিডি দায়ের করেছেন।

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম ওই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে জানিয়ে বিষয়টি তদন্তপূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!