খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

মাদক ধরতে গিয়ে পুলিশ ধরা, পরে উদ্ধার

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি

পাইকগাছা উপজেলার বেতবুনিয়ায় মাদকদ্রব্য বিকিকিনির খবরে উদ্ধার অভিযানে গিয়ে থানার এএসআই শরিফুল ইসলামসহ দু’ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটেছে। পরে থানার অপর এএসআই নাসির উদ্দীনসহ পুলিশের অপর একটি দল তাদের উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে পৌঁঁছে চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহিদ (৪০) ও অপর একজন শিমুল
(৩৯) কে ১০০ শ’ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১০ এপ্রিল) দুপুরে উপজেলার বেতবুনিয়া খেঁয়াঘাট সংলগ্ন এলাকায় মাকদ্রব্য বিকিকিনির খবরে থানা ওসির নির্দেশে এএসআই শরিফুল ইসলাম ও কনস্টেবল ফেরদাউস ঘটনাস্থলে পৌঁছায়। এসময় সেখানকার চিহ্নিত মাদক কারবারী আবু সুফিয়ান (৪২), শিমুল (৩৯) ও জাহিদ (৪০) সহ তাদের সহযোগীরা তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে থানা থেকে এএসআই নাসির উদ্দীনের নের্তৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাদক ব্যবসায়ীদের মধ্যে শিমুল ও জাহিদকে ১ শ’ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে। এসময় চিহ্নিত মাদক ব্যবসায়ী আবু সুফিয়ানসহ অন্যান্যরা অতিরিক্ত পুলিশের উপস্থিতির খবরে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত ওই দু’ যুবক চিহ্নত মাদক কারবারী। সর্বশেষ এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!