খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

মাগুরায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

গেজেট ডেস্ক

মাগুরা-যশোর সড়কের মাগুরা সদরের মঘির ঢালে শুক্রবার দুপুরে দু’টি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাছুদ সর্দার জানান, দুপুর ২ টার দিকে মাগুরা-যশোর সড়কের সদরের মঘির ঢাল নামক স্থানে ঢাকা থেকে যশোরগামী চাকলাদার পরিবহন ও একটি মাইক্রোবাসের সাথে যশোর থেকে ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে এর ৪ যাত্রী নিহত হন। নিহত চার জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে।

একজন হচ্ছেন চাকলাদার পরিবহনের সুপার ভাইজার আমিন মিয়া (৪০) ও অপর জন হচ্ছেন নরসিংদী সদরের দত্তপাড়া এলাকার ফকরুল (৩৮)। বাকী দু’জনের পরিচয় এখনো মেলেনি।

আহতরা হলেন সুরাইয়া (১০), সাজ্জাদ (৪৮), ইসরীন (৩০), নুর হোসেন (৩৫), মতিয়ার (৪৫), তৌফিক (৩০), মাধবী লতা (৩৫), ফারুক (৫০), সোনা বড়ু (৪২), লাল মিয়া (৫২ ), মুকুল (৩০), আব্দুল খালেক (৩৮), হারুন (৮০), রাসেল (১৮), প্রশান্ত (৩৫), নাছিম (২৭), স্নিগ্ধা (২৩)সহ আরো ৩০জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!