খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

মহিলা ভাইস চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের হামলা

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নওয়াপাড়া পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি, ডাঃ মিনারা পারভীনের বাড়িতে দুষ্কৃতিকারীরা হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ মিনারা পারভীনের স্বামী, ডাঃ মুক্তার হোসেন জানান,মেয়েদের পড়াশোনার সুবিধার্তে গত ৫মাস যাবৎ নওয়াপাড়ায় বাসা ভাড়া নিয়ে আছি এবং মাঝে মাঝে এই বাসাতে এসে থাকি এবং গত পরশুদিনও আমরা এই বাসাতেই ছিলাম।

গতকাল (১৮ই জানুয়ারি) রাতে আমার বাড়িতে হামলা চালানো হয়। বিষয়টি আমাকে ফোনের মাধ্যমে এক প্রতিবেশী জানালে,সাথে সাথে আমি প্রশাসনকে অবগত করি। তাৎক্ষণিক অভয়নগর থানা পুলিশ ঘটনা স্থানে এসে পরিদর্শন করেন এবং থানায় লিখিত অভিযোগ দায়ের করার জন্য বলেন। ডাঃ মুক্তার হোসেন আরো বলেন,বিষয়টি গভীর রাতে ঘটায়,এখনো পর্যন্ত জানা যায়নি কে বা কারা এর সাথে জড়িত রয়েছে।

এ বিষয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ মিনারা পারভীনের কাছে জানতে চাইলে, তিনি তার মুঠোফোনে জানান,আমার মেয়েকে পরীক্ষা দিতে আমি ঢাকায় নিয়ে এসেছি। আমার বাড়িতে হামলার ঘটনা শুনেছি এবং বিষয়টি আমি প্রশাসনকে অবগত করেছি কিন্তু এলাকার বাইরে থাকায় এখনো থানায় লিখিতভাবে অভিযোগ করতে পারিনি। তবে অতি দ্রুতই আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করব।

ঘটনার সত্যতা জানতে অভয়নগর থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলামকে মুঠোফোনে কল করলে,তিনি বলেন, মহিলা ভাইসচেয়ারম্যানের বাড়িতে হামলা সংক্রান্ত লিখিত কোন অভিযোগ এখনো পর্যন্ত পায়নি। মোবাইল ফোনে তার স্বামী জানিয়েছে। তবে লিখিত অভিযোগ পেলে আমরা ঘটনা পর্যবেক্ষণ করে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করব।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!