খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি, ইবি কর্মকর্তাদের মানববন্ধন

ইবি প্রতিনিধি

ভারতের ক্ষমতাশীন দল বিজেপি’র মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. ও আয়েশা রা. এর নামে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি। শনিবার (১৮ জুন) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে এই আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি এ টি এম এমদাদুল আলমের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান (মুকুট) সহ দুই শতাধিক কর্মকর্তা। পরে অনুষ্ঠান শেষে র‍্যালি বের করা হয়। এসময় রাসুলের শানে বিভিন্ন গজল গাওয়া হয়। র‍্যালিটি ক্যাম্পাসস্থ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। পরে সেখানে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম ড. আ স ম শোয়াইব আহমদ।

সংগঠনটির সভাপতি এ টি এম এমদাদুল আলম বলেন, যাকে অন্য ধর্মের লোকেরা মহামানব হিসেবে মানে তাকে নিয়ে কিছু মানুষ ভুল ধরে বেড়াচ্ছে। আজ এই প্রতিবাদ সমাবেশ থেকে ভারত সরকারকে অনুরোধ করব পৃথিবীতে ফেতনা ফ্যাসাদ সৃষ্টিকারী ব্যক্তিদের বিরুদ্ধে অনতিবিলম্বে আপনাদের দেশের ধর্মীয় আইনের আলোকে বিচার করুন। আর যদি আমাদের ধর্মগ্রন্থ দিয়ে বিচার করতে হয় তাহলে ভয়াবহ পর্যায়ে চলে যাবে। পরিশেষে যারা রাসুলকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে আমি এর নিন্দা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নূপুর শর্মা একটি টিভি টকশে কুরুচিপূর্ণ মন্তব্য প্রদান করেন। পরে বিজেপি দিল্লি মিডিয়া ইউনিটের প্রধান নবীন কুমার জিন্দাল নুপূর শর্মার বক্তব্যকে সমর্থন পূর্বক একটি বিবৃতি প্রদান করেন। এতে মুসলমান ধর্মাবলম্বীদের মনে ক্ষোভের সৃষ্টি হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!