খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মহানবীর অবমাননায় সংসদে নিন্দা প্রস্তাব আনার দাবি বিএনপির

গেজেট ডেস্ক

মহানবী হযরত মুহাম্মদ (স)-এর অবমাননার ঘটনায় নিন্দা জানানোর জন্য জাতীয় সংসদে প্রস্তাব আনার দাবি জানিয়েছে বিএনপি। দলের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মো. হারুনুর রশীদ এ দাবি জানান।

রবিবার (৮ নভেম্বর) সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে আলোচনার সুযোগ নিয়ে তিনি এ বিষয়ে স্পিকারের মাধ্যমে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে শুরু হওয়া সংসদ অধিবেশনে হারুনুর রশীদ বলেন, সংসদ নেতা এখানে উপস্থিত আছেন, আমি সংসদ নেতার দৃষ্টি আকর্ষণ করছি। মহানবীকে অবমাননার জন্য এই সংসদে একটি নিন্দা প্রস্তাব উপস্থাপন করা হোক। ঈদে মিলাদুনবীর দিনে ফ্রান্সের পত্রিকা শ্যার্লি এ্যাবদোতে মহানবীর ব্যাঙ্গ চিত্র প্রকাশ করা হয়েছে। এতে সারা বিশ্বের মুসলমান প্রতিবাদী হয়ে উঠেছে। ফ্রান্স শান্তভাবে পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করতে পারতো। কিন্তু এমানুয়েল ম্যাক্রোঁ ‘ঘিতে আগুন’ ঢেলে দিয়েছেন।

ফ্রান্সের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিএনপি নেতা বলেন, যেহেতু ঘটনাটি আবেগ প্রবণ মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে, সারা বিশ্বের মুসলমানের মধ্যে প্রতিবাদ উঠেছে। তাই আমি প্রস্তাব করছি, এই ঘটনার জন্য সংসদে নিন্দা প্রস্তাব নেওয়া উচিত। এজন্য সংসদে প্রস্তাব আনা আহ্বান জানাচ্ছি।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!