খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত
জামানত হারাচ্ছেন নৌকার প্রার্থীসহ ২৯ জন

মণিরামপুরে ১৬ ইউপিতে প্রার্থীরা যত ভোট পেলেন

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুর উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার এক প্রার্থীসহ ২৯ জন জামানত হারাচ্ছেন।

নির্বাচন কমিশন থেকে নিয়োগপ্রাপ্ত সংশ্লিষ্ট রিটার্র্নিং অফিসার সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায়, উপজেলার ১নং রোহিতা ইউনিয়নে আওয়ামী লীগের হাফিজ উদ্দীন নৌকা ৯২১২, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী আবু আনসার সরদার ঘোড়া প্রতীক ৩০৭৭ ভোট পেয়েছেন।

২নং কাশিমনগর ইউনিয়নে তৌহিদুর রহমান নৌকা ৩৭৮৭, তার নিকটতম আশরাফুল আলম আনারস ৩২৬০ ভোট পেয়েছেন।

৩নং ভোজগাতী ইউপিতে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোটরসাইকেল ৩৫৩৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম মোড়ল আনারস ৩৪৩২।

৪নং ঢাকুরিয়া ইউপিতে বিদ্রোহী প্রার্থী আয়ুব আলী গাজী ৯৫৮৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এরশাদ আলী সরদার নৌকা ৫৫১১ ভোট পেয়েছেন।

৫নং হরিদাসকাটি ইউপিতে বিদ্রোহী প্রার্থী আলমগীর কবীর লিটন আনারস ৯১৪৫ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিপদ ভঞ্জন পাড়ে নৌকা ৫৩৮৪ ভোট পেয়েছেন।

৬নং- মণিরামপুর সদর ইউপিতে বিএনপি সমর্থিত বর্তমান চেয়ারম্যান নিস্তার ফারুক চশমা ৩২৯৫ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এয়াকুব আলী নৌকা ২৮৭৯ ভোট পেয়েছেন।

৭নং খেদাপাড়া ইউপিতে আব্দুল আলীম জিন্নাহ নৌকা ৮২৮৯ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী এসএম আব্দুল হক আনারস ৩৫৪৪ ভোট পেয়েছেন।

৯নং ঝাঁপা ইউপিতে বর্তমান চেয়ারম্যান শামসুল হক মন্টু নৌকা ৭৮৮৯ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  বিদ্রোহী প্রার্থী মোঃ আলাউদ্দীন চশমা ৬৭৭৯ ভোট পেয়েছে।

১০ নং মশ্মিমনগর ইউপিতে বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন নৌকা ৫২৯৭ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত মোহাম্মদ সেলিম জাহাঙ্গীর চশমা ৪৫৭২ ভোট পেয়েছেন।

১১ নং চালুয়াহাটি ইউপিতে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার চশমা ৫২৬২ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপ সমর্থিত বজলুর রহমান মোটরসাইকেল ৫১৬৬ ভোট পেয়েছেন।

১২ নং শ্যামকুড় ইউনিয়নে আলমগীর হোসেন নৌকা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

১৩ নং খানপুর ইউপিতে বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঘোড়া ৬৫৬৬ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ নৌকা ৪৬২২ ভোট পেয়েছেন।

১৪ নং দুর্বাডাঙ্গা ইউপিতে বর্তমান চেয়ারম্যান গাজী মাযহারুল আনোয়ার নৌকা ৫৯৯৩ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত আলতাফ হোসেন আনারস ৫৭৩১ ভোট পেয়েছেন।

১৫ নং কুলটিয়া ইউপিতে বর্তমান চেয়ারম্যান শেখর চন্দ্র রায় নৌকা ৪৭৩৭ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী আদিত্য কুমার মন্ডল আনারস ৩৩৪৮ ভোট পেয়েছেন।

১৬ নং নেহালপুর ইউপিতে এসএম ফারুক হুসাইন নৌকা ৫৬২৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত নজমুস সাদত আনারস ৩৮২০ ভোট পেয়েছেন।

১৭ নং মনোহরপুর ইউপিতে বিএনপি সমর্থিত এসএম আক্তার ফারুক আনারস ৪৬৪৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিয়ুর রহমান নৌকা ৩৩১৫ ভোট পেয়েছেন।

অপরদিকে, উপজেলার ৩নং ভোজগাতী ইউনিয়নে চেয়ারম্যান পদে অংশ নিয়ে আওয়ামী লীগের নৌকার প্রার্থী প্রভাষক আসমাতুন্নাহার জামানত হারিয়েছেন। তার নৌকা প্রতীকে প্রাপ্ত ভোট মাত্র ৩৭৪। এছাড়া ১৬ ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে আরও ২৮ জন তাদের জামানত হারিয়েছেন।

খুলনা গেজেট/টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!