খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

মণিরামপুরে স্কেভেটরের আঘাতে শিশু নিহত

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে ইটভাটায় মাটিকাটা স্কেভেটরের আঘাতে সাকিব হোসেন (১১) নামে এক শিশু নিহত হয়েছে। নিহত শাকিব উপজেলার জয়পুর গ্রামের ওমর ফারুকের পুত্র। গত বুধবার সন্ধ্যায় উপজেলার জয়পুর এলাকায় অবস্থিত কিং ব্রিক্সের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে স্কেভেটরের চালক ফারুক হোসেন (৪২) কে আসামী করে বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর মণিরামপুর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার সময় স্কেভেটরটি  ইটভাটার মধ্যে প্রবেশ করার সময় ভাটা সংলগ্ন এলাকায় বসবাসকারী ওমর ফারুকের শিশুপুত্র সাকিব রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় স্কেভেটর এর মাটিকাটা বাকেটের আঘাতে জখম হয় সাকিব। তাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এসময় তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে রেফার করেন যশোর আড়াই’শ শয্যা হাসপাতালে। পথিমধ্যে তার মৃত্যু ঘটলে মরদেহ আনা হয় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে।

খবর পেয়ে মণিরামপুর থানার এসআই জিয়াউল হক শিশু সাকিবের মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে স্কেভেটর চালক উপজেলার গরীবপুর গ্রামের মনির পাটোয়ারীর পুত্র ফারুক হোসেনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!