খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
  গাজীপুরের জয়দেবপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, কয়েকজন আহত; যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

মণিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মণিরামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউনিয়ন পরিষদের সদস্য জিএম মশিউর রহমানের (৪৩) মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মোবারকপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মোবারকপুর গ্রামের আব্দুস সাত্তারে ছেলে।

পারিবারের সদস্যরা জানিয়েছে, মোবারকপুর গ্রামের বাড়ির পাশে মশিউর রহমানের একটি মাছের ঘের রয়েছে। ওইদিন রাতে তিনি ঘের পাড়ে লাগানো ফলদ গাছে পানি দিচ্ছিলেন। এসময় অসাবধানতা বসত তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমানকে তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুরের চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিএম মশিউর রহমান মোবারকপুর ১ নং ওয়ার্ডের দু’বারের নির্বাচিত ইউপি সদস্য। তার আকস্মিক মৃত্যুতে আমরা শোকাহত।

রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক রকিবউজ্জামান বলেন, শুনেছি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মশিউর রহমান নামে একজন ইউপি সদস্য মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!