খুলনা, বাংলাদেশ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ১৪ মে, ২০২৪

Breaking News

  মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে রায় : আপিল করবে সরকার
  ক্রিকেট : টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা আজ
  দিনাজপুরের বিরামপুরের পিকআপভ্যানের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

মণিরামপুরে পিস্তল ও গুলিসহ যুবক আটক

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুর পৌর শহরে আগ্নেয়াস্ত্র বিক্রির প্রস্তুতিকালে পুলিশ একটি পিস্তল ও ১ রাউন্ড গুলিসহ মেহেদী হাসান (২৪) নামে এক যুবককে আটক করেছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মণিরামপুর থানার উপ-পরিদর্শক নাজমুস শাকিব ও সহকারী উপ-পরিদর্শক শ্যামল সরকারের নেতৃত্বে পৌর শহরের পূরবী সিনেমা হলের সামনে থেকে পুলিশ তাকে আটক করে।

তবে, অস্ত্র কিনতে আসা ব্যক্তিদের পুলিশ আটক করতে পারেনি। আটক মেহেদী যশোর কোতয়ালী সদর থানার মুড়লী মহসিন স্কুল পাড়ার মৃত গাজী আব্দুস সাত্তারের পুত্র।

পুলিশের সহকারী উপ-পরিদর্শক শ্যামল সরকার খুলনা জানান, মেহেদী হাসানকে আটকের পর প্রাথমিকভাবে সে স্বীকার করে আগামী ২৮ ফেব্রুয়ারি কেশবপুর পৌরসভা নির্বাচনের কাজে ব্যবহারের জন্য এক ব্যক্তি তার কাছ থেকে অস্ত্র কেনার চুক্তি করে। তবে, অস্ত্র কিনতে আসা একজন অথবা অধিক হতে সেই ব্যক্তিদের পরিচয় সম্পর্কে আটক মেহেদী প্রাথমিকভাবে মুখ খোলেনি। মেহেদী হাসান পুলিশের কাছে দাবী করেছে সে যশোর মুড়লী এলাকায় একটি গ্যারেজে কাজ করে।

জানাযায়, অস্ত্র ও গুলিসহ যুবক মেহেদী হাসানকে যখন আটক করা হয় এসময় ঘটনাস্থলের আশে পাশের লোকজন সেখানে জড় হয়ে তার কাছ থেকে উদ্ধার হওয়া কাগজে মোড়ানো আগ্নেয়াস্ত্র প্রত্যক্ষ করেন। অস্ত্র ও গুলিসহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!