খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মওদুদ আহমদ আগের চেয়ে ভালো আছেন : মির্জা ফখরুল

গেজেট ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ আগের চেয়ে ভালো আছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন মওদুদ আহমদকে দেখে বের হয়ে এসে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমি উনাকে (মওদুদ আহমদ) দেখে এসেছি। উনি আগের চেয়ে ভালো আছেন। উনি আমার সঙ্গে কথা বলেছেন। উনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

তিনি বলেন, ‘আমি উনার (মওদুদ আহমদ) সঙ্গে কথা বলেছি। উনি বলেছেন, ভালো বোধ করছেন। আমি বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার সাহেবের সঙ্গে কথা বলেছি। আগামীকাল তাঁর হৃদযন্ত্রে স্থায়ী পেসমেকার বসানো হবে। এখন একটা অস্থায়ী পেসমেকার আছে।’ এ সময় বিএনপি মহাসচিবের সঙ্গে দলের ভাইস-চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেনও ছিলেন।

গত ২৯ ডিসেম্বর রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কমলে মওদুদ আহমদকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ বেড়ে গেছে বলে চিকিৎসকরা জানান।

সাবেক মন্ত্রী মওদুদ আহমদ হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুদারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। গতকাল মঙ্গলবার তাঁর নেতৃত্বে ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড মওদুদ আহমদের শারীরিক অবস্থা পর্যালোচনা করে নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেয় এবং দ্রুত হৃদযন্ত্রে একটি স্থায়ী পেসমেকার বসানোর সিদ্ধান্ত হয়।

খুলনা গেজেট




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!