খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের তিন কর্মকর্তার স্বেচ্ছায় পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১১৫৫ এর নির্বাচনের তফসিল ঘোষনার আগেই খুলনা শ্রম অধিদপ্তর কর্তৃক সদ্য অনুমোদিত অনির্বাচিত কার্যনির্বাহি কমিটি থেকে তিন কর্মকর্তা স্বেচ্ছায় পদত্যাগের ঘোষনা দিয়েছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা ওই কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন।

পদত্যাগকৃত কর্মকর্তারা হলেন, ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন এর অনির্বাচিত নতুন কমিটির সহ-সাধারন সম্পাদক সিরাজ মোল্ল্যা, কোষাধ্যক্ষ সুজিত সরকার ও সমাজকল্যাণ সম্পাদক আবুল কাশেম।

সংবাদে সম্মেলনে লিখিত বক্তব্যে তারা বলেন, আমরা ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১১৫৫ এর সদস্য। সম্প্রতি ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষ্যে তফসিল ঘোষিত হওয়ার পূর্বেই ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, শ্রম অধিদপ্তর কর্তৃক অনুমোদন করিয়ে নিয়ে আসেন কতিপয় ব্যক্তি। সেখানে আমাদের তিন জনকে যথাক্রমে সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও সমাজকল্যাণ সম্পাদক মনোনীত করা হয়। কিন্তু এই কমিটি আমাদের মনোপুত না হওয়ায় এবং নির্বাচন না দিয়ে গোপনে সিলেকশন করায় উক্ত কমিটির উল্লিখিত তিনটি পদ থেকে আমরা স্বেচ্ছায় এই সংবাদ সম্মেলনের মাধ্যমে পদত্যাগের ঘোষনা করছি। অনির্বাচিত এই কমিটির কোন পদে আমরা আর থাকবো না। সংবাদ সম্মেলন থেকে তারা এ সময় শ্রমিকদের কল্যাণের স্বার্থে অনির্বাচিত এই কমিটি বাতিল ও দ্রুত নির্বাচনের মাধ্যমে একটি সুন্দর কমিটি গঠনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!