খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

ভৈরব নদে নৌ-কর্তৃপক্ষের অভিযান : ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার শিল্প ও বাণিজ্য শহর নওয়াপাড়া ভৈরব নদের নৌ-বন্দরের চিহ্নিত ৬০টি অবৈধ ঘাট/স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে নওয়াপাড়া নৌ-বন্দর কর্তৃপক্ষ। বুধবার ও গতকাল বৃহস্পতিবার পর্যন্ত দুই দিনব্যাপী ভৈরব নদে অবৈধভাবে স্থাপিত ৬০টি স্থাপনার মধ্যে ২৫টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, বুধবার অভিযানের প্রথম দিনে ৯টি এবং বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ১৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন, বাংলাদেশ আভ্যন্তরীণ নৌ পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন বংসা।

এ সময় উপস্থিত ছিলেন, নওয়াপাড়া নৌবন্দরের উপ-পরিচালক মাসুদ পারভেজ ও স্থানীয় নৌ পুলিশ ফাঁড়ির সদস্যবৃন্দ।

নৌবন্দরের উপ-পরিচালক মাসুদ পারভেজ জানান, দুই দিনব্যাপী উচ্ছেদ অভিযানে নওয়াপাড়া ভৈরব নদের তালতলা এলাকায় অবস্থিত সরকার ট্রেডার্সের ঘাট, তালতলা স্টোন হাউজের ঘাট, এসএ এন্টারপ্রাইজের ঘাট, চাকলাদার স্টোনের ঘাট, নওয়াপাড়ার ব্রাইট ঘাট, অধিকারী ট্রেডার্সের ঘাট, শংকরপাশা এলাকার রফিক গাজী ও জলিল গাজীর ঘাট, নওয়াপাড়ার পোটন ট্রেডার্সের ঘাট, আফিল ট্রেডার্সের ঘাট, পরশের ঘাটসহ মোট ২৫টি অবৈধভাবে ভৈরব নদের তীরে গড়ে ওঠা ঘাট উচ্ছেদ করা হয়।

তিনি আরও জানান, ভৈরব নদে স্থাপিত অবৈধ ঘাট বা স্থাপনা উচ্ছেদ অভিযানে কারো কোন বাঁধা মানা হবে না। উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। অবৈধ ঘাট উচ্ছেদ না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!