খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

ভিসা জটিলতা : খালি সিট নিয়ে যাচ্ছে হজ ফ্লাইট

গেজেট ডেস্ক

সময়মতো ভিসা না হওয়ায় প্রায় প্রতিটি হজ ফ্লাইটেই সিট খালি থাকছে। একাধিক হজযাত্রী ছাড়াই বিমানবন্দর থেকে গন্তব্যে ছেড়ে যাচ্ছে ফ্লাইট।

বিমান কর্মকর্তারা জানান, ২১ মে রাতে চারজন হজযাত্রী ছাড়াই বিমানবন্দর থেকে জেদ্দার উদ্দেশে ছেড়ে যায় বিমানের প্রথম হজ ফ্লাইট। গত রোববার ভিসা না হওয়ার কারণে একটি ফ্লাইট মিস করেছেন ১৪০ জন হজযাত্রী। গতকাল ভিসা হওয়ায় এসব হজযাত্রী ঢাকা থেকে সিলেট হয়ে সৌদিতে গেছেন।

হজ অফিসের পরিচালক সাইফুল ইসলাম জানান, সময়মতো ভিসা না হওয়ায় যেসব হজযাত্রী ফ্লাইট মিস করছেন, তাঁদের জন্য পরবর্তী ফ্লাইটের ব্যবস্থা রয়েছে। তিনি বলেন, প্রায়ই ২-১ জন যাত্রী ছাড়াই বিমানবন্দর থেকে গন্তব্যে ছেড়ে যাচ্ছে হজ ফ্লাইট।

গতকাল পর্যন্ত সরকারি ব্যবস্থাপনার ৪ হাজার ৫৭৭ এবং বেসরকারি এজেন্সির ২৬ হাজার ৮৮৭ হজযাত্রীর ভিসা হয়েছে। বাংলাদেশ থেকে হজযাত্রী পরিবহন করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ফ্লাইনাস ও সৌদিয়া এয়ারলাইন্স।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম সমকালকে জানান, গতকাল পর্যন্ত ১১টি ফ্লাইটে মোট ৪ হাজার ২৫২ জন হজযাত্রী সৌদিতে গেছেন। চলতি বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২০ হাজার ৯৯৪ জন হজযাত্রী হজ পালনে যাবেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!