খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

বেআইনি চাইনিজ রাইফেল দিয়ে এক এসআই শাওনকে গুলি করে : ফখরুল

গেজেট ডেস্ক

বেআইনিভাবে সংগ্রহ করা চাইনিজ রাইফেল দিয়ে এক এসআই নারায়ণগঞ্জে শাওনকে গুলি করে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। তিনি বলেন, শাওনের রক্ত বৃথা যেতে দেয়া হবে না। সরকার আবার গায়েবি মামলায় বিএনপিকে দমাতে চায়।

শনিবার (৩ আগস্ট) সকালে ডিআরইউতে তারেক রহমানের কারামুক্তির দিবস উপলক্ষে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, শাওন যুবদলের নেতা, এটা নিয়ে কোন সন্দেহ নাই। মনোযোগ এড়াতে পুলিশ দিয়ে হামলা করে আন্দোলন থেকে জনগণের চোখ এড়াতে চাচ্ছে সরকার।

তিনি বলেন, বিএনপি যখনই জেগে উঠেছে, ঠিক তখনই দমিয়ে দিতে কাজ করছে সরকার। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে যখন সংগ্রাম চলছে তখন আগুন সন্ত্রাস করে বিএনপির আন্দোলন ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছে ক্ষমতাসীনরা। সতর্ক থাকতে হবে, যেনও কেউ বিএনপিকে বিপদে ফেলতে না পারে। বিএনপি কোনোভাবেই পরাজিত হবে না।

মির্জা ফখরুল ইসলাম বলেন, আন্দোলনের মধ্য দিয়ে সরকার পতনের জন্য বাধ্য করতে হবে। সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তা না হলে জনগণ তা কোনোভাবেই মেনে নেবে না। সরকারের জন্য সেটাই ভালো জনগণের আন্দোলনের আগে যদি তারা মেনে নেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!