খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৮
  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ

ক্রীড়া ডেস্ক

আচমকা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার (২ জানুয়ারী) সকালবেলায় জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, এরপর মাথা ঘুরে পড়ে যান তিনি। তার আগে বুকে ব্যথা হচ্ছিল বলে জানান। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, শনিবার সকালে জিম করতে গিয়ে সৌরভের আচমকা ব্ল্যাক আউট হয়ে যায়। এসএসকেএমের চিকিৎসক সরোজ মন্ডল তাঁকে পরীক্ষা করতে আসছেন বলে জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। এখনই উদ্বেগের কিছু নেই। তাঁর শারীরিক সব রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

হাসপাতালের তরফে এখনও কিছু প্রকাশ্যে আনা হয়নি। তবে সৌরভের এর আগে কোনও নিউরোলজিকাল বা কার্ডিওলজিকাল সমস্যা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। সব পরীক্ষার পরে তবেই হাসপাতাল কর্তৃপক্ষ এ ব্যাপারে প্রকাশ্যে জানাবে বলে খবর। প্রথমে তাঁকে ভর্তি করা হয়েছিল এমার্জেন্সিতে। সেখান থেকে ধীরে ধীরে ওয়ার্ডে আনার প্রক্রিয়া শুরু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

কিছুদিন ধরেই সৌরভ খবরের শিরোনামে রয়েছেন। সম্প্রতি রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন তিনি। দু’ঘণ্টার বৈঠক হয়েছিল। যে বৈঠক নিয়ে জল্পনা ছড়িয়েছিল রাজ্য রাজনীতির অলিন্দে। এরপরে তিনি উড়ে যান দিল্লিতে। ফিরোজ শাহ কোটলাতে প্রাক্তন মন্ত্রী অরুণ জেটলির মূর্তি উদ্বোধনের অনুষ্ঠানে ছিলেন তিনি। এরপ পরে রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য তাঁর বাড়িতে যান। নিজের ফেসবুক পেজে সৌরভের সঙ্গে ছবি শেয়ার করে সে কথা লেখেন তিনি।

ক্রিকেট থেকে অবসরের পর প্রশাসক হিসেবে নিজেকে তুলে ধরেছেন প্রাক্তন জাতীয় অধিনায়ক সৌরভ। তাঁর ব্যস্ততা তো কমেইনি, বরং উত্তরোত্তর তা বেড়েছে। চুটিয়ে চলছে বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজ। একটি জনপ্রিয় টেলিভিশন শো-এর কাজেও ব্যস্ত থাকেন তিনি। সব মিলিয়ে, তাঁর স্ট্রেস যে বেড়েছে তা মেনে নিচ্ছেন চিকিৎসক মহলের একাংশ।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!