খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস
  রাজবাড়ীতে সাড়ে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

বিয়েতে বোন প্রিয়াঙ্কাকে যেভাবে অনুকরণ করলেন মীরা

বিনোদন ডেস্ক

বেশ কিছু দিন আগে বোন প্রিয়াঙ্কা-পরিণীতিকে নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন মীরা চোপড়া। অভিযোগ করে বলেছিলেন, সিনেমায় পা রাখার পর কোনো রকম সাহায্যই নাকি পাননি তিনি। কিন্তু বিয়ের ক্ষেত্রে এবার প্রিয়াঙ্কার দেখানো পথেই হাঁটলেন মীরা।

২০১৮ সালে রাজস্থানে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের পপ তারকা নিক জোনাসের সঙ্গে উমেদ ভবন প্রাসাদে সাত পাক ঘুরেছিলেন তিনি। শুধু হিন্দু মতেই নয়, খ্রিষ্টান মতেও নিকের সঙ্গে আংটিবদল করেছিলেন প্রিয়াঙ্কা।

তার পর ২০২৩ সালে রাজনীতিক রাঘব চাড্ডার সঙ্গে চার হাত এক হয়েছে প্রিয়াঙ্কার বোন ও বলিউড অভিনেত্রী পরিণীতি। তিনিও বিয়ের জন্য বেছে নেন রাজস্থানের উদয়পুরকে। এবার মীরাও সেই পথেই হাঁটলেন। জয়পুরের একটি বিলাসবহুল রিসোর্টে বিয়ে করেন মীরা। পাত্র ব্যবসায়ী রক্ষিত কেজরীওয়াল। বিয়েতে লাল লেহেঙ্গায় সেজেছিলেন মীরা, সাদা শেরওয়ানি পরেন রক্ষিত। অনেকেরই অনুমান, পোশকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লেহেঙ্গা পরেছেন মীরা। ঠিক যেমনটা প্রিয়াঙ্কা সেজেছিলেন নিজের বিয়েতে।

বিয়েতে বলিউড থেকে উপস্থিত ছিলেন গৌরব চোপড়া, পরিচালক মধুর ভাণ্ডারকর, প্রযোজক জয়ন্তলাল গাদাসহ অন্যরা।

চোপড়া পরিবারের চার মেয়েই অভিনয় জগতে প্রতিষ্ঠিত। এর মধ্যে পরিণীতি, মীরা ও মান্নারার তুলনায় বেশি এগিয়ে প্রিয়াঙ্কা। বাকি তিনবোন হিন্দি ও দক্ষিণী সিনেমা জগতে নিজেদের সীমাবদ্ধ রাখলেও প্রিয়াঙ্কা চোপড়া তার দক্ষতায় তিনি এখন আন্তর্জাতিক তারকা।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!