খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  তৃতীয় টি-টুয়েন্টি: জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করবে বাংলাদেশ
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

বিশ্বকাপ ফাইনালে খুলনায় ভূড়িভোজ-মিছিল

ক্রীড়া প্রতিবেদক

আর কিছুক্ষণের মধ্যে লুসাইল আইকনিক স্টেডিয়ামে গড়াতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। আজ রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় আর্জেন্টিনা ও ফ্রান্সের ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে কাতার বিশ্বকাপের। ফাইনাল খেলা নিয়ে খুলনার শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলেও বইছে ফুটবল উন্মাদনা। খুলনার শহিদ হাদিস পার্কে আজ আর্জেন্টিনা সমর্থকদের জন্য ভুড়িভোজের ব্যবস্থা করা হয়েছে। সেখানে ৫ হাজার আর্জেন্টিনা সমর্থকদের জন্য থাকছে মোড়ক পোলাও এর ব্যবস্থা। নগরজুড়ে চলছে বড় পর্দায় খেলা দেখার আয়োজন। সেই সাথে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল।

বিশ্বকাপের শুরু থেকেই এক মাসের জন্য পার্ক ভাড়া নেওয়া ছিল। বিশ্বকাপের পুরোটা সময় মানুষ এখানে খেলা উপভোগ করেছেন। আজও ৭ থেকে ৮ হাজার মানুষ খেলা দেখবেন। পার্কের গেট দিয়ে সন্ধ্যা ৭টা থেকে প্রবেশ শুরু হবে। ৫ হাজার মানুষের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে।

খুলনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাইফুল ইসলাম ব্যক্তি উদ্যোগে এই আয়োজন করেছেন। শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা থেকেই হাদিস পার্কের বিপরীত দিকের একটি ভবনের নিচতলায় পাঁচ হাজার মানুষের খাবার রান্নার প্রস্তুতি শুরু হয়। উৎসবমুখর পরিবেশে বড় বড় ডেকে রান্না চলছে। সমর্থকদের অনেকেই বিষয়টা তদারক করছেন।

খুলনার আর্জেন্টিনার সমর্থক জাকারিয়া হোসেন তুষার ও নাজমুল হাসান সবুজ বলেন, জিন্নাপাড়ায় ২১ শে সঞ্চয় প্রকল্পের উদ্যোগে ফাইনাল খেলা দেখার ব্যাপক আয়োজন করা হয়েছে। খেলা শুরুর আগে মিছিল, চলাকালে খাবারের ব্যবস্থা আর আর্জেন্টিনা বিজয়ে উল্লাসের ব্যবস্থা করা হয়েছে।

খুলনার ব্রাজিল সমর্থক শাহীন আলম বলেন, আমি ব্রাজিলের সমর্থক। ব্রাজিল কোয়ালিফাই করতে পারেনি। সেক্ষেত্রে বিশ্বকাপের ফাইনাল খেলা আনন্দদায়ক। ফাইনালে যে কোন একটি দলের সমর্থন না করলে মনের ভিতরে আনন্দটা ফিল হবে না। সেই ফিলটা আনার জন্য দেখলাম যে মেসি একজন ভালো খেলোয়াড়। সে নিঃসন্দেহে একজন বিশ্বমানের খেলোয়াড়। কিন্তু তার অপূর্ণতা একটায় তার হাত ধরে বিশ্বকাপ এখনো আসেনি। শুধুমাত্র তার দিকে তাকিয়ে আর্জেন্টিনার সমর্থন করছি।

খুলনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, খুলনার মানুষ ফুটবল প্রেমী, খেলা পাগল। বিশ্বকাপের শুরু থেকেই হাদিস পার্কে সুন্দর পরিবেশ মানুষের খেলা দেখার ব্যবস্থা করা হয়। সারা মাস মানুষ এখানে খেলা উপভোগ করেছে। আজ ফাইনাল খেলা। ফাইনালে ফেভারিট আর্জেন্টিনা উঠেছে। খুলনায় আর্জেন্টিনার সমর্থক অনেক। ফাইনালকে স্মরণীয় করে রাখতে সমর্থকদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে।

খুলনা গেজেট/ এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!