খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে ঈদের পোশাক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

জাতীয় প্রতিবন্ধী উন্নয়ণ ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত সাতক্ষীরার সুইড খাতিমুন্নেসা হানিফ লস্কর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্র/ছাত্রীদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। রোববার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় বিদ্যালয়ে এক অনুষ্ঠানে এই পোশাক বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক/সদস্য সচিব রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান অনন্ন্যা। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ডাঃ আবুল কালাম বাবলা ও সমাজসেবা অফিসার মিজানুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা নাজমা আক্তার, সহকারী শিক্ষিকা রুমা রাণী বরকন্দাজ প্রমুখ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করেন প্রধান অতিথি নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান অনন্ন্যা সহ অতিথিবৃন্দ।

উল্লেখ্য, বিদ্যালয়ের দাতা সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোস্তফা কামাল লস্কর এর আর্থিক সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এ বছরও বিদ্যালয়ের ৮৮ জন বুদ্ধি প্রতিবন্ধী, অটিজম, ডাউন-সিনড্রম, সেরিব্রাল পালসি শিক্ষার্থী ও ৫ জন শিক্ষা সহকারীর মাঝে নতুন ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়। শিক্ষার্থীরা ঈদের নতুন পোশাক পেয়ে তাদের মন আনন্দে ভরে ওঠে। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী ছাত্র/ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!