খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

বিজয় দিবসে খুলনায় ইসলামী আন্দোলন’র আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এবং জেলার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল বুধবার (১৬ডিসেম্বর) বিকাল ৪ টায় পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি মিলনায়তনে জেলা সভাপতি অধ্যাপক মাওঃ আব্দুল্লাহ ইমরানের সভাপতিত্বে ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ।তিনি বলেন, আমাদের জাতীয় জীবনে এ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। যারা দেশের জন্য জীবন দিয়েছেন এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে ত্যাগ স্বীকার করেছেন সেই সব বীর মুক্তিযোদ্ধাসহ সমগ্র জাতির অবদানের কথা আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি ও দেশের জন্য যারা জীবন দিয়েছেন তাদের যথাযথ প্রতিদানের জন্য দোয়া করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সহ-সভাপতি শেখ জামিল আহমদ, জেলা ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওঃ আসাদুল্লাহ আল গালিব, জয়েন্ট সেক্রেটারী মাওঃ দ্বীন ইসলাম, নগর সাংগঠনিক সম্পাদক মাওঃ মুফতী ইমরান হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক মোল্লা রবিউল ইসলাম তুষার, নগর প্রচার সম্পাদক ডাঃ মাওঃ নাসির উদ্দিন,  নগর অর্থ সম্পাদক মুক্তিযুদ্ধা জিএম কিবরিয়া, জেলা প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহবুবুল আলম, নগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, মহিলা ও পরিবার বিষয়ক সম্পাদক হাফেজ আব্দুল লতিফ, জেলা সংখ্যালঘু বিষয়ক সম্পাদক জিএম নওশের আলী, ইসলামী শ্রমিক আন্দোলন নগর সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন নগর সাধারণ সম্পাদক মুফতী আমিরুল ইসলাম, মোঃ নাসিব ইসলাম, মোঃ আমজাদ হোসেন, মোঃ আরিফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নগর সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ, সহ সভাপতি আব্দুস সালাম, নগর সাধারণ সম্পাদক মোঃ মঈনুল ইসলাম প্রমুখ। আলোচনা শেষে দেশের জন্য যারা জীবন দিয়েছেন তাদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। সূত্র: খবর বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!