খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

বিজিবি’র অভিযানে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ জব্দ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক অভিযান চালিয়ে ভারত থেকে বাংলাদেশে পাচারকালে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইস নামের মাদক দ্রব্য উদ্ধার করেছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত ১০টার দিকে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তের কুটিবাড়ী এলাকা থেকে এই ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

তবে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি বিজিবি সদস্যরা।

বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে মাদকের একটি চালান ভারত থেকে বাংলাদেশে পাচার হবে।

উক্ত তথ্যের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হকের, নির্দেশনায় কাকডাঙ্গা বিওপি‘র নায়েব সুবেদার মোঃ আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবি’র একটি আভিযানিক দল সীমান্তের কুটিবাড়ী এলাকায় কৌশলে অবস্থান গ্রহণ করে। আনুমানিক রাত ১০টার দিকে একজন ব্যক্তিকে পায়ে হেঁটে কুটিবাড়ী এলাকায় আসলে বিজিবি টহলদল তাকে চ্যালেঞ্জ করে। এসময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারের সুযোগে ওই ব্যক্তি একটি ব্যাগ ফেলে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল তল্লাশি চালিয়ে তার ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে ব্যাগের ভেতর থেকে ১ কেজি ওজনের একটি ক্রিস্টাল মেথ আইসের প্যাকেট জব্দ করে।

বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সাতক্ষীরা কলারোয়া থানায় সাধারণ ডায়েরী করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!