খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

বিএনপি নেতা দুলু হৃদরোগে আক্রান্ত, দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক খুলনা চেম্বার অফ কমার্সের পরিচালক আজিজুল হাসান দুলু’র হৃদরোগে আক্রান্ত হয়েছে। শনিবার (২০ আগস্ট) সকাল ১০টায় তিনি অসুস্থতা অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করলে তাৎক্ষনিক তাকে রিং পড়ানো হয়।

চিকিৎসকরা জানিয়েছেন তার রিং পড়ানো সফল হয়েছে এবং তিনি এখন করোনারী কেয়ার ইউনিটে আছেন। পরিবারের পক্ষ থেকে আজিজুল হাসান দুলুর সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন। খবর পেয়ে খুলনা বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ নেতৃবৃন্দ খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

এদিকে মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আজিজুল হাসান দুলু’র সুস্থতা কামনা করেছেন খুলনা মহানগর ও জেলা বিএনপি।

নগর বিএনপি : শনিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ তার আশুরোগ মুক্তি কামনা করেন। বিবৃতিদাতারা হলেন, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারিকুল ইসলাম জহির, যুগ্ম আহবায়ক কাজী মো. রাশেদ, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহানা ঈসা, এ্যাড. নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ প্রমুখ।

জেলা বিএনপি : খুলনা মহানগর বিএনপি’র যুগ্ম-আহবায়ক সাবেক ছাত্রনেতা আজিজুল হাসান দুলু ও ডুমুরিয়ার মাগুরঘোনা ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মোঃ শাহাদাত হোসেন হালদারের আশু সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন জেলা বিএনপি’র নেতৃবৃন্দ। শনিবার এক বিবৃতিতে নেতাদ্বয়ের সুস্থ্যতা কামনা করা হয়। তারা দু’জনই শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিবৃতিদাতারা হলেন খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমির এজাজ খান, সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী ও যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবুসহ আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দ।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!