খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ৩

গেজেট ডেস্ক

চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের সুপারভাইজার, হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চুনতি ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বড়চিপ ইউনিয়নের বাসিন্দা জসিম উদ্দীনের ছেলে মো. জুনাইদ (১৯), কুমিল্লা জেলার হোমনা উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা অহিদ মিয়ার ছেলে ও বাসের হেলপার সোহেল (২৫) এবং কুমিল্লা জেলার মুরাদনগর থানার নগরপাড় গ্রামের বাসিন্দা শাহ আলমের ছেলে ও বাসের সুপারভাইজার মো. বিল্লাল হোসেন (৩৭)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা জানা যায়, কক্সবাজার থেকে কুমিল্লাগামী তিশা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাস গভীর রাতে মহাসড়কের জাঙ্গালিয়া এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে বাস দুমড়ে মুচড়ে যায়। এতে আহত হন ১৩ জন। পরে স্থানীয় বাসিন্দা, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করেন। তাদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আহত ১০ জনকে উপজেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মুহাম্মদ এরফান।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!