খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

বাঘারপাড়ায় ভেজাল সার, কীটনাশক বিক্রির দায়ে কারাদন্ড

যশোর প্রতিনিধি

যশোরের বাঘাপাড়ায় ভেজাল সার বিক্রির দায়ে পবিত্র সাহা নামে এক ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলার নারিকেল বাড়িয়া বাজারে অভিযান চালিয়ে এ শাস্তি দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ। এ সময় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইভা মল্লিক, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল করিমসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের ভূপতি সাহার ছেলে পবিত্র সাহা ও প্রসিত সাহা দীর্ঘদিন নারিকেলবাড়িয়া বাজারে তাদের ব্যবসা প্রতিষ্ঠানে ভেজাল সার, কীটনাশক বিক্রি করছিলেন। এরই প্রেক্ষিতে সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ভেজাল সার, কীটনাশক বিক্রির অভিযোগের সত্যতা পান। এ অপরাধে পবিত্র সাহাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন আদালত। অভিযানের খবর পেয়ে পবিত্র সাহার ভাই প্রসিত সাহা তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান। দোকানে ভেজাল সার থাকায় আদালত পবিত্র ও প্রসিত সাহার দোকান সিলগালা করে দেন।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ বলেন, ‘দীর্ঘদিন নারিকেলবাড়িয়া বাজারে পবিত্র সাহা ও প্রসিত সাহা ভেজাল সার বিক্রি করে কৃষকদের প্রতারিত করছেন। এ অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে সত্যতা মেলায় তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!