খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

বাগেরহাট-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও মোরেলগঞ্জ প্রতিনিধি

এজেন্ট বের করে দেওয়া, মারধরসহ নানা অভিযোগ এনে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের স্বতন্ত্র প্রার্থী এম আর জামিল হোসাইন (ঈগল) ভোট বর্জন করেছেন। রবিবার (০৭ জানুয়ারি) দুপুরে রিটার্নিং কর্মকর্তার বরাবর লিখিত আবেদন দিয়ে তিনি ভোট বর্জন করেন।

এম আর জামিল হোসাইন বলেন, মোরেলগঞ্জ উপজেলার ২নং পঞ্চাকরণ ইউনিয়নের প্রত্যেকটি কেন্দ্র থেকে ঈগল প্রতীকের এজেন্টদের বের করে দিয়ে নৌকার এজেন্টরা সরাসরি ব্যালটে সিল মেরেছে। পুটিখালি ইউনিয়নের এবি গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার এজেন্টরা সরাসরি ব্যালটে সিল মেরেছে। সুতালড়ি ও উত্তর সুতালড়ি কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তারা আমাদের এজেন্টদের কার্ড দেয়নি। এছাড়াও কয়েকটি কেন্দ্রে আমাদের এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। জাল ভোটও দিয়েছেন নৌকার কর্মীরা। এসব অভিযোগ দেওয়ার পরেও কোন ব্যবস্থা গ্রহণ না করায় আমি ভোট বর্জন করেছি।

এ বিষয়ে কথা বলার জন্য রিটার্নিং কর্মকর্তা মোহাঃ খালিদ হোসেন ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতানকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।।

এই আসনে স্বতন্ত্র প্রার্থী জামিল ছাড়াও ৬ জন প্রার্থী রয়েছেন। এরা হলেন, আওয়ামী লীগের এইচ এম বদিউজ্জামান সোহাগ, জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রি, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মুহাম্মদ লোকমান, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মুহাম্মদ বদরুজ্জামান, বাংলাদেশ ন্যাশনাল মুভমেন্ট (বিএনএম) এর রেজাউল ইসলাম রাজু, তৃনমূল বিএনপির লুৎফর নাহার রিক্তা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!