খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

বাগেরহাটে স্ত্রীকে হত্যার পর লাশ গুমের চেষ্টাকালে পুলিশ সদস্য আটক

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলা উপজলোয় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা ও লাশ গুমের চেষ্টার অভিযোগে সাদ্দাম হোসেন নামের এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) দিবাগত রাত ১১টার দিকে নিহত জ্যোৎসনার মরদেহ উদ্ধার এবং স্বামী সাদ্দাম হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহত জ্যোৎসনা পুলিশ সদস্য সাদ্দাম হোসেনের দ্বিতীয় স্ত্রী। সাদ্দাম হোসেন সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়ধাল গ্রামের আব্দুল লতিফ গাজীর ছেলে। পুলিশ কনস্টেবল সাদ্দাম শরণখোলা উপজেলার থাফালবাড়ী পুলিশ ফারিতে কর্মরত ছিলেন। তিনি ফাঁড়ির এলাকার পাশে একটি ভাড়া বাসায় থাকতেন।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, বুধবার (০৭ অক্টোবর) রাতের কোনো এক সময় সাদ্দাম হোসেন তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে জবাই করে পলিথিনে মুড়িয়ে বস্তাবন্দি করে লাশ পরিত্যক্ত ঘরে লুকিয়ে রাখেন। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে। এঘটনায় জড়িত সাদ্দাম হোসেনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজচন্দ্র রায় বলেন, পারিবারিক কলহের কারণে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন তার স্ত্রীকে হত্যা করেছেন। আমরা সাদ্দাম হোসেনকে আটক করেছি। সাদ্দামের স্ত্রীর ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ উদঘাটনের চেষ্টা করছি।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!