খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৭ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড় রেমাল তান্ডবে খুলনাসহ দেশে ১০জনের প্রাণহানি
  ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা দেখতে যাবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের
  ঘূর্ণিঝড় রিমাল উত্তর দিকে অগ্রসর ও দুর্বল হয়ে স্থল গভীর নিম্নচাপে প‌রিণত হয়েছে, সমুদ্রবন্দরগু‌লোকে ০৩ (তিন) নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত প্রভাত রহমান পাভেল (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এর আগে ১০ আগস্ট রাতে বাগেরহাট ট্রাফিক মোড়-সাধনার মোড় সড়কের স্টেডিয়ামের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে খুলনায়, সর্বশেষ ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। নিহত প্রভাত রহমান পাভেল বাগেরহাট শহরের পূর্ববাসাবাটী এলাকার পৌর কাউন্সিলর রেজাউর রহমান মন্টুর ছেলে।

প্রত্যক্ষদর্শী সলেমান শেখ জানান, বাসস্ট্যান্ড থেকে সাধনার মোড়ের দিকে যাওয়ার সময় দাসপাড়া মোড় নামক স্থানে বালু উত্তোলনের পাইপের বাঁধায় মোটরসাইকেল নিয়ে সিটকে পড়ে পাভেল। এতে সে গুরুত্বর আহত হন। এর কিছুদিন আগে শহররক্ষা বাঁধ সড়কে বালু উত্তোলনের পাইপের সাথে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় আরও এক ব্যক্তি নিহত হয়েছিলেন। গুরুত্বপূর্ণ সড়কে এভাবে বালুর পাইপ দিয়ে বাঁধা সৃষ্টি না করার জন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

বাগেরহাট পৌরসভার কাউন্সিলর ও নিহতের পিতা রেজাউর রহমান মন্টু এসব তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!