খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

বাগেরহাটে ভ্যান চালক হত্যা মামলায় গ্রেপ্তার দুই

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে ভ্যান চালক প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা ( ৪৫) হত্যা মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঢাকার মিরপুর ও বাগেরহাটে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামের মৃত মালেক মল্লিকের ছেলে মোঃ ইউসুফ মল্লিক (৩৬) ও একই উপজেলার চিংগুরিয়া এলাকার মোশারেফ মুন্সির ছেলে মোঃ সামসুল হক মুন্সি (২৬)। এদের মধ্যে বুধবার রাতে ইউসুফ মল্লিককে ঢাকার মিরপুর থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ইউসুফের স্বীকারোক্তি অনুযায়ী বাগেরহাট থেকে মোঃ সামসুল হক মুন্সিকে গ্রেপ্তার করা হয়।

এর আগে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে খানজাহান (রহ) এর দীঘির পূর্ব পাড় দিয়ে মরদেহ উদ্ধার করে বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে নিহত প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা‘র ভাই সঞ্জিব দাস বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে হত্যা মামলা দায়ের করেন।

হত্যার শিকার প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের পরিতোষ কুমার দাসের ছেলে। বৃহস্পতিবার (৩০ নবেম্বর) দুপুরে বাড়ি থেকে ভ্যান চালানোর উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় গত শুক্রবার (০১ ডিসেম্বর) রাতে কচুয়া থানায় সাধারণ ডায়েরী করেছেন স্ত্রী দিপিতা রানী দাস।

পিবিআই, বাগেরহাটের উপ-পরিদর্শক (এসআই) কমলেশ মন্ডল বলেন, ছায়া তদন্তের মাধ্যমে আমরা হত্যার কারণ উদঘাটন করি। পরবর্তীতে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রধান আসামী ইউসুফ মল্লিকের অবস্থান সনাক্ত করে গ্রেপ্তার করি। ইউসুফ মল্লিকের স্বীকারোক্তি অনুযায়ী মোঃ সামসুল হক মুন্সিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!