খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

বাগেরহাটে বিএনপির ১৪ নেতার বিরুদ্ধে মামলায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে জেলা বিএনপির আহবায়ক কমিটির সভায় হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলায় এজাহার ভুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৪ নভেম্বর) দুপুরে গ্রেপ্তার দুইজনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

এর আগে শনিবার রাতে বিএনপির সভায় হামলার অভিযোগ এনে পৌর বিএনপির সভাপতি শাহেদ আলী রবি, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানু ভুইয়াসহ ১৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম। ওই মামলায় হাফিজ খান ও রিপন তালুকদারকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (১৩ নভেম্বর) দুপুরে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক কমিটির সভায় দলীয় নেতাকর্মীরা হামলা করে। বিএনপির অফিসে ভাংচুর চালায়। তখন বিএনপির কার্যালয় থেকে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম, যুগ্ন আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম, কামরুল ইসলাম গোড়া, অহিদুল ইসলাম পল্টু, মোল্লা ইসহাক আলীসহ ২৮ নেতাকর্মীকে হেফাজতে নেয় বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে রাতে এটিএম আকরাম হোসেন তালিমের মামলায় হাফিজ খান ও রিপন তালুকদারকে গ্রেপ্তার দেখিয়ে বাকিদের ছেড়ে দেয় পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, জেলা বিএনপির কার্যালয়ে একটি ভাংচুর, হট্টগোল ও হামলার ঘটনায় সংঘর্ষ এড়াতে ২৮ নেতাকর্মীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। পরবর্তীতে শনিবার রাতে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ ৩০-৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ হেফাজতে নেওয়া ২৮ জনের মধ্যে মামলায় এজাহারভুক্ত দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিএনপির দলীয় সূত্রে জানা যায়, বাগেরহাটের বিভিন্ন উপজেলা বিএনপির কমিটি পুনর্গঠনের জন্য জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করেছিল আহবায়ক কমিটি।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!