খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস
  রাজবাড়ীতে সাড়ে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

বাগেরহাটে পুলিশি বাঁধায় বিএনপি নেতার জাকাতের কাপড় প্রদান বন্ধ

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

বাগেরহাটে পুলিশের বিরুদ্ধে বিএনপি নেতার জাকাতের কাপড় বিতরন বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। রবিবার (১৫ মার্চ) দুপুর বারোটার দিকে শহরে সরুই দলীয় কার্যালয়ে কাপড় নিতে আসা নারীদের বের করে দেয় পুলিশ এমন অভিযোগ করেছেন জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম।

তিনি বলেন, প্রতিবছরের মতো এবারও রমজান মাসে গরীবদের মাঝে কাপড় বিতরণের আয়োজন করি। এ বিষয়ে স্থানীয় প্রশাসনকে মৌখিকভাবে অবহিত করা হয়। সকাল সাড়ে দশটার দিক থেকে দলীয় কার্যালয়ে গরিব লোকজন আসতে শুরু করে। কাপড় বিতরণের ঠিক আগ মুহূর্তে সাদা পোশাকে আশা পুলিশ আমার মুনিগঞ্জস্থ বাসায় আসে এবং কাপড় বিতরণ বন্ধ করতে বলেন। একই সময় সরুই দলীয় কার্যালয়ে আশা গরিব লোকদেরকে বের করে দেয়।

বিএনপির দলীয় কার্যালয় কাপড় নিতে আসা নাগেরবাজার এলাকার কুলছুম বেগম বলেন, কাপড় নিতে এসেছিলাম হঠাৎ করে কিছু লোক এসে বলল আজকে কাপড় দেওয়া হবে না। পরে শুনলাম তারা পুলিশের লোক। আমি গরিব মানুষ রাজনীতি বুঝি না, রোজা থেকে একটি নতুন কাপড় নিতে এসেছিলাম কিন্তু কাপড় পেলাম না।

বাগেরহাট সদরের কাগাপাড়া এলাকার আকলিমা বেগম নামের আরেক নারী বলেন, সকাল সাড়ে নয়টা থেকে কাপড়ের জন্য বসে ছিলাম, খালি হাতে ফিরে যাচ্ছি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি নেতা বলেন, সকাল সাড়ে নয়টা থেকে সদর উপজেলা ও পৌরসভার শতাধিক নারী পুরুষ বিএনপি কার্যালয়ে কাপড় নিতে ভিড় করে। সাদা পোষাকধারী একদল পুলিশ এসে তাদেরকে বের করে দেয়।

বিএনপি নেতার অভিযোগ অস্বীকার করে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, এ ধরনের কোনো বিষয় তার জানা নেই। কাপড় বিতরণ যে কেউ করতেই পারে। সাদা পোশাকে কারা বাঁধা দিয়েছে সে বিষয়টিও আমার জানা নেই।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!