খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

বাগেরহাটে তালশাস কাটা নিয়ে সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে বিরোধপূর্ণ জমিতে থাকা তালগাছের শাস কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ফজলুর রহমান তরফদার (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার (১৬ মে) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ তিনি মারা যায়। এর আগে বিকেলে বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামে বিরোধপূর্ণ জমিতে থাকা তালগাছের শ্বাস কাটতে গেলে ফজলুর রহমান ও প্রতিপক্ষ দেলোয়ার হোসেন গাজীদের মধ্যে মারামারি হয়। ফজলুর রহমান ও দেলোয়ার হোসেন গাজী আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফজলুর রহমানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয় তার স্বজনরা।

নিহত বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামের মৃত আশ্বাপ তরফদারের ছেলে। তিনি ডেমা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, ফজলুর রহমান বিরোধপূর্ণ জমির তালশাস কাটতে গেলে দেলোয়ার ও তার তার ছেলে আব্দুল্লাহ গাজীসহ আরো কয়েকজন তাকে বাঁধা দেয়। এসময় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে ফজলুর রহমান ও দেলোয়ার হোসেন গাজী আহত হন।

নিহতের ছেলে গিয়াস তরফদার বলেন, দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে দেলোয়ার হোসেন গাজীদের সাথে আমাদের বিরোধ চলে আসছে। বিকেলে ওই জমিতে থাকা তাল গাছের শ্বাস কাটতে যায়। তখন দেলোয়ার ও তার তার ছেলে আব্দুল্লাহ গাজীসহ আরো কয়েকজন আমার বাবাকে মারধর করে। পরে আমরা বাবাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে আমার বাবা মারা যায়। আমি এই হত্যার বিচার চাই।

এদিকে আহত দেলোয়ার হোসেন গাজী বলেন, ফজলুর রহমান আমাদের জমির তালশ্বাস কাটতে আসে। বাঁধা দিলে সে আমাকে কোপ দেয়। এতে আমার হাত কেটে যায়। পরবর্তীতে আমাদের লোকজনও ফজলুর রহমানকে মারধর করে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মারামারিতে দুইজন আহত হয়েছেন। এদের মধ্যে ফজলুর রহমান নামের একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ফের কোন অপ্রিতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান শুরু করেছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!