খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাগেরহাটে আর্জেন্টাইন সমর্থকদের বর্নাঢ্য শোভাযাত্রা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

একদিন পরে ২০ নভেম্বর রাতে শুরু হবে ফুটবল বিশ্বকাপ। ফুটবল জ্বরে কাপছে সারা বিশ্ব। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। শহর থেকে প্রত্যন্ত গ্রামেও চলছে ফুটবল ভক্তদের উন্মোদনা। বাড়ির ছাদে প্রিয় দলের পাতাকা, গায়ে দলের জার্সি, শরীরে প্রিয় তারকার টেটু আকাসহ নানা কর্মকান্ডে উজ্জিবিত ফুটবল প্রিয় দর্শকরা। বাদ যায়নি উপকূলীয় জেলা বাগেরহাটও। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে বাগেরহাট শহরে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করেন আর্জেন্টিাইন সমর্থকরা।

শহরের সাধনার মোড় থেকে শুরু করে শহরের ফলপট্টি, মাছবাজার, নাগের বাজার, শহররক্ষা বাঁধ, ডাকবাংলো, শহীদ মিনার, শালতলা হয়ে রেলরোড চত্বরে এসে শেষ হয় শোভযাত্রাটি। সুসজ্জিত বাদকদল, মোটরসাইকেল, পিকআপ ও বিশালাকৃতির কয়েকটির নিয়ে প্রায় পাঁচ কিলোমিটার হেটে শোভাযাত্রা করেন ভক্তরা। শোভাযাত্রায় বিভিন্ন এলাকা থেকে আসা সহস্রাধিক আর্জেটাইন ভক্তরা অংশগ্রহন করেন। অংশগ্রহনকারীরা মেসি ও আর্জেন্টিনা বলে স্লোগান দিতে থাকেন। নেচে গেয়ে প্রিয় দলকে শুভেচ্ছা জানান তারা।

র‌্যালীতে অংশ নেওয়া সাদিয়া আফরোজ নামের এক নারী বলেন, আমরা পরিবারের সবাই আর্জেন্টিনার সমর্থক। আমরা মেসিকে ভালবাসি। এবার মেসির হাত ধরেই বিশ্বকাপ যাবে, আর্জেন্টিনার ঘরে।

সজিব আহমেদ নামের এক সমর্থক বলেন, ফুটবল মানেই আর্জেন্টিনা। আর আর্জেন্টিনা মানে মেসি। আমাদের ভালবাসার আরেক নাম মেসি। এবার বিশ্বকাপ আর্জেন্টিনাই জিতবে।

শোভাযাত্রার অন্যতম আয়োজক মোঃ রাজু আহমেদ জানান, ২০ নভেম্বর বিশ্বকাপ শুরু হবে। ২২ নভেম্বর আমাদের প্রিয় দল প্রথম ম্যাচ খেলবে। প্রিয় দলকে শুভেচ্ছা জানাতে আমরা এই শোভাযাত্রার আয়োজন করেছি। এবার যেহেতু মেসির শেষ বিশ্বকাপ, এজন্য এবারের বিশ্বকাপ আমাদের জন্য খুব স্পেশাল। আশাকরি এবার আমাদের প্রিয় দল বিশ্বকাপ জিতবে।

এবারই প্রথম আরব বিশ্বের কোন দেশে বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হচ্ছে। কাতারের ৮টি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই আসরে ৩২ দল অংশ নেওয়ার কথা রয়েছে।

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!