খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

বাগেরহাটে অপহরণের দশদিন পর কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন আট্টাকী গ্রাম থেকে অপহরণের ১০ দিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে জেলার সদর থানাধীন বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ২ নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ১০ মে সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে ১৪ বছরের ওই কিশোরীকে ফকিরহাটের আট্টাকী গ্রামের মোঃ তুহিন মোড়লের ছেলে মোঃ হীরক মোড়ল (২৩) তার কয়েকজন সহযোগী জোর পূর্বক একটি ইজিবাইকে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা বাদী হয়ে বাগেরহাট জেলার ফকিরহাট মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১০, তারিখঃ ১২/০৫/২০২১ ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৭/৩০। পরে র‌্যাব-৬ ( স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল ভিকটিমকে উদ্ধার এবং অপহবণকারীদের গ্রেপ্তারে গোয়েন্দা অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ ( স্পেশাল কোম্পানী) খুলনার একটি বিশেষ আভিযানিক দল গত ১৭ মে সন্ধ্যা সাড়ে ৭টায় বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন আট্টাকী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারভুক্ত আসামি আট্টাকী এলাকার মৃত আনোয়ার মোড়ল তুহিন মোড়ল (৪৬), একই এলাকার মোঃ হায়দার মল্লিকের ছেলে মোঃ বাদল মল্লিক (২৩) কে গ্রেপ্তার করে ফকিরহাট থানায় হস্তান্তর করে।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ মে) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে র‌্যাব (স্পেশাল কোম্পানি) খুলনার অভিযান দলটি বাগেরহাট জেলার সদর থানাধীন বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত কিশোরী (১৪) কে উদ্ধারপূর্বক অপহরণে জড়িত অপর ২ জন আসামী বাগেরহাট জেলার চিতলমারী থানার চরবানিয়ারী গ্রামের মোঃ রফিক তালুকদারের স্ত্রী মোছাঃ আছমা বেগম (৩৫) এবং চট্টগ্রাম জেলার ধনী পাহাড় এলাকার মোঃ মিজানুর রহমানের স্ত্রী মোছাঃ রেশমা (৪২) কে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে ভিকটিমসহ আটককৃতদের বাগেরহাট জেলার ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!