খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

বাগেরহাটের জেলা প্রশাসক ফয়জুল হককে বদলি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হককে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ সচিব হিসেবে বদলি করা হয়েছে। রোববার রাষ্ট্রপতির কার্যালয়ের উপ সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা গেছে।

একইদিনে রাষ্ট্রপতির কার্যালয়ের আরেক উপ সচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিত অপর এক প্রজ্ঞাপনে সড়ক ও মহাসড়ক বিভাগের উপ সচিব মুহাম্মদ আজিজুর রহমানকে বাগেরহাটের জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়। জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

এর আগে চলতি বছরের ৩ জানুয়ারি স্থানীয় সরকার বিভাগের উপ সচিবের দায়িত্বে থাকা আ ন ম ফয়জুল হক বাগেরহাটের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। চাকরি জীবনে এটাই ছিল তার প্রথম জেলা। এতো অল্প সময়ে বাগেরহাটের কোন জেলা প্রশাসকের বদলির ঘটনা এটাই প্রথম।

বাগেরহাটের জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক এই প্রতিবেদককে বলেন, সরকারি চাকরি তো এমনই। প্রজাতন্ত্রের কর্মচারিদের সরকার চাইলে যখন তখন বদলি করতে পারেন। আমি গত ৩ জানুয়ারি বাগেরহাটে যোগদান করি। আমার এই কর্মস্থলের বয়স সাড়ে চার মাসের মত। আমি আমার সাধ্যমত দায়িত্ব পালনের চেষ্টা করেছি। দায়িত্ব পালনের সময়ে আমার আচরণে কেউ যদি কষ্ট পেয়ে থাকেন সেজন্য দু:খ প্রকাশ করছি। আমাকে সরকার যেখানে বদলি করবে আমি সেখানে যেতে বাধ্য।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!