খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

বাংলাদেশে আসার তারিখ জানালেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক

গত মার্চের শেষ দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক পোস্টে বাংলাদেশে আসতে যাচ্ছেন বলে জানান বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। মাত্র ১২ সেকেন্ডের এক ভিডিওতে এ বার্তা দিয়েছিলেন ‘তেরে বিন’, ‘পেহলি নাজার মে’, ‘তেরে লিয়ে’, ‘কিন্না সোনা’সহ অসংখ্য জনপ্রিয় গানের এই শিল্পী।

এ বলিউড তারকা ওই সময় বাংলাদেশে আসতে যাচ্ছেন বললেও ঠিক কবে আসতে যাচ্ছেন―তা উল্লেখ করেননি। গায়কের পোস্টে তখন শুধু লেখা ছিল, ‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি।’ তবে এবার সেই তারিখও জানিয়েছেন আতিফ আসলাম।

রোববার (৭ এপ্রিল) দুপুর ৩টা ৪৫ মিনিটে ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে আতিফ আসলাম জানান, আগামী ১৯ এপ্রিল (শুক্রবার) বাংলাদেশে আসবেন তিনি। লেট’স ভাইবের আয়োজনে রাজধানীর বসুন্ধরার ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে কনসার্ট। আর সেখানেই পারফর্ম করবেন এ বলি তারকা।

আতিফ আসলাম বাংলাদেশে আসার তারিখ জানানোর পরই সেই পোস্ট নজরে এসেছে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। মন্তব্যের ঘরে বাংলাদেশি শুভাকাঙ্ক্ষীরা তাকে দেখার জন্য অপেক্ষা করছেন বলেও জানিয়েছেন।

এদিকে কয়েক মাস আগেও অবশ্য এ গায়কের বাংলাদেশে আসার গুঞ্জন ছিল। ওই সময় শোনা গিয়েছিল স্টার বক্স এজেন্সি নামের একটি প্রতিষ্ঠান চলতি বছর একটি কনসার্ট করতে যাচ্ছে। তাদের আয়োজনেই বাংলাদেশে আসার গুঞ্জন ছিল আতিফ আসলামের।

এছাড়া ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ঢাকায় এসেছিলেন তিনি। এবার ১১ বছর পর ফের ঢাকায় আসতে যাচ্ছেন সেই তারকা।

প্রসঙ্গত, এ বছরই সংগীত ক্যারিয়ারে দীর্ঘ ২০ বছর পূর্ণ হবে আতিফ আসলামের। সুরের জাদুকর খ্যাত এ গায়কের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। বিশেষ করে ভারতীয় উপমহাদেশে ব্যাপক পরিচিতি তার। ২০০৫ সালে ‘জহর’ ছবির হিট গান ‘ওহ লামহে’ দিয়ে জার্নি শুরু হয় এ পাকিস্তানি গায়কের। পরবর্তীতে যাত্রা করেন বলিউডে। আর গত দেড় দশক ধরে দাপিয়ে বেড়াচ্ছেন মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!