খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

বস্তুনিষ্ঠ সংবাদ ও পাঠকের চাহিদা পূরণে কাজ করছে ‘খুলনা গেজেট’

নিজস্ব প্রতিবেদক

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, মানুষের মতপ্রকাশ, সমাজের অসঙ্গতি, পাঠকের তথ্যের চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’। এই অনলাইন নিউজ পোর্টালটি দেশের মানুষের কাছে উদাহরণ হয়ে থাকবে এমন প্রত্যাশা খুলনার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, বিশ্ববিদ্যালয় শিক্ষক ও নাগরিক নেতাদের। ‘খুলনা গেজেট’ অনলাইন নিউজ পোর্টালটির তৃতীয় বর্ষে পদার্পণে পাঠকের চাহিদা ও প্রত্যাশার কথা এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাঁরা।

প্রধানমন্ত্রীর অর্থ ও পরিকল্পনা উপদেষ্টা ড. মসিউর রহমান বলেন, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’ তৃতীয় বছরে পা দিয়েছে জেনে আমি আনন্দিত। আমি সম্পাদক, সাংবাদিক ও পরিচালনার সাথে যুক্ত সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আঞ্চলিক সংবাদ মাধ্যম দেশের বিভিন্ন এলাকার খবর দেয়, দেশকে জানবার জন্য যা আবশ্যক। আশা করি অতীতের ধারাবাহিকতায় মানসম্পন্ন সংবাদ পরিবেশন করে আগামী দিনে নিউজ পোর্টালটি আরও জনপ্রিয় হবে এবং প্রসার লাভ করবে। আমি অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’র অব্যাহত উন্নতি কামনা করি।

খুলনা-৬ আসনের সংসদ সদস্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেন, “জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল খুলনা গেজেট তৃতীয় বর্ষে পদার্পণে সম্পাদক, কলাকুশলী এবং সাংবাদিক ভাই-বোনদের জানাই আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা। খুলনা গেজেট দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। পোর্টালটি ইতিমধ্যে মানসন্মত এবং নিরপেক্ষ সংবাদ পরিবেশনে দৃষ্টান্ত স্থাপন করেছে। অতীতের ধারাবাহিকতায় নিউজ পোর্টালটি আগামীতেও সরকারের ধারাবাহিক উন্নয়নের খবরগুলি গুরুত্বের সাথে তুলে ধরবে বলে প্রত্যাশা করি। খুলনা গেজেট এর অগ্রগতি এবং সাফল্য কামনা করছি।”

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এসএম শফিকুল আলম মনা বলেন, আমি শুরুতেই জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। একইসঙ্গে খুলনা গেজেট’র সমৃদ্ধি কামনা করি। খুলনা গেজেট গণমানুষের কথা, জনগণের মতপ্রকাশ করতে পারে সেই প্রত্যাশা করি।

খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও খুলনা মহানগর আ’লীগের সহ-সভাপতি কাজী আমিনুল হক বলেন, খুলনা গেজেট অনলাইন নিউজ পোর্টালের তৃতীয় বর্ষে পদার্পণে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সেই সাথে খুলনা গেজেট এর সম্পাদক, সাংবাদিকসহ সম্পৃক্ত সকলের প্রতি শুভেচ্ছা রইলো। বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় খুলনা গেজেট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমি প্রত্যাশা করি খুলনা গেজেট দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের চাহিদা, প্রত্যাশা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

খুলনার নাগরিক নেতা এড. কুদরত-ই-খোদা বলেন, খুলনা গেজেটকে স্বাগত ও ধন্যবাদ জানাই এই কারণে যে কয়টি অনলাইন নিউজ পোর্টাল রয়েছে তার মধ্যে আমার কাছে সবচেয়ে প্রিয় খুলনা গেজেট। যে কোন নিউজ খুব দ্রুত পাঠকের কাছে পৌছে দেয়। যে সকল প্রেস বিজ্ঞপ্তি যায়, খুলনা গেজেট সেগুলো খুব চমৎকারভাবে উপস্থাপন করে। আমি মনে করি খুলনা গেজেট আরও ভালো করবে। খুলনার প্রিন্ট মিডিয়ায় এক সময় যারা সুনাম অর্জন করেছেন, তাদের অনেকেই খুলনা গেজেটে রয়েছেন। ফলে বিশ্বাস করি খুলনা গেজেট আরও মানসম্পন্ন হবে এবং মানুষের হৃদয় স্পর্শ করবে। অনলাইন পত্রিকায় খুলনা গেজেট একটি উদাহরণ হয়ে থাকবে সেই প্রত্যাশা করি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মামুন অর রশিদ বলেন, সবার আগে সঠিক খবর এই স্লোগান নিয়ে ‘খুলনা গেজেট’ অনলাইন নিউজ পোর্টালের যাত্রা শুরু হয়। এই শ্লোগানকে ধারণ করে খুলনাসহ দক্ষিণাঞ্চলের মানুষের তথ্যের চাহিদা পূরণ করতে সামর্থ্য হয়েছে। ভবিষ্যতে এটি দেশের এক নম্বর পোর্টাল হবে সেই প্রত্যাশা করি। বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের বিভিন্ন রকমের সমস্যা, শিক্ষা, কৃষি, মৎস্যসহ অর্থনৈতিক, বাণিজ্যিক, বিনোদন সকল ক্ষেত্রে পাঠকের চাহিদা পূরণে সক্ষম হয়েছে। প্রত্যাশা থাকবে মানুষের কাছাকাছি যেয়ে সংবাদ সংগ্রহ করবে। খুলনা গেজেট লাইক, কমেন্ট, শেয়ারের দিকে না তাকিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও পাঠকের চাহিদা পূরণে আরও দায়িত্বশীল ভূমিকা পালন করবে। খুলনা গেজেট এর তৃতীয় বর্ষে পদার্পণে আন্তরিক শুভেচ্ছা জানাই।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!