খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি : জয়া

গেজেট ডেস্ক

দেশের উত্তর-পূর্ব অঞ্চলের জেলা সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। পার্শ্ববর্তী দেশ ভারতের মেঘালয়ে মাত্রাতিরিক্ত বৃষ্টিপাতের ফলে পাহাড়ি ঢল নেমে আসছে সিলেট অঞ্চলের দিকে। ফলে এই অঞ্চলের গ্রাম-শহর, রাস্তাঘাট সব ডুবে গেছে। এমনকি হাজারো মানুষের বাড়িঘর ডুবে গেছে। শহর এলাকার ভবনেও কয়েক ফুট করে পানি উঠেছে।

ভয়াবহ এই বন্যার বিভিন্ন ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সেটা দেখে দেশবাসীর মন বিষাদগ্রস্থ। একই অবস্থা দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানেরও। বন্যা পরিস্থিতির ছবি-ভিডিও দেখে রীতিমতো শিউরে উঠছেন তিনি।

জয়া আহসান বলেছেন, ‘সিলেট-সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি। দেশের একটি বিভাগের প্রায় ৮০ শতাংশ ডুবে যাওয়ার মতো বন্যা এর আগে বাংলাদেশে হয়নি। এই পরিস্থিতিতে হৃদয়ের অন্তঃস্থল থেকে সকলের জন্য প্রার্থনা করছি, শিগগিরই প্রকৃতির এই ভয়াবহতা কেটে যাক, সিলেট ও সুনামগঞ্জের সকল মানুষ, পশুপাখি সুরক্ষিত থাকুক।’

এই দুর্যোগ মোকাবেলায় সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন জয়া আহসান। তিনি বলেছেন, ‘প্রশাসনের সাথে সাথে আমরাও যেন সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি, সেই প্রচেষ্টা করতে হবে। দেশের সকলেই এগিয়ে আসুন এবং সকলে মিলে একসাথে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি এই প্রার্থনা করি।’

এদিকে জয়া আহসানের নতুন সিনেমা রয়েছে মুক্তির দোরগোড়ায়। আগামী ২৪ জুন ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ‘ঝরা পালক’ নামের সিনেমাটি। যেখানে তিনি কলকাতার রাজনীতিবিদ ও অভিনেতা ব্রাত্য বসুর সঙ্গে অভিনয় করেছেন। সিনেমাটি নির্মিত হয়েছে কবি জীবনানন্দ দাশের জীবনের গল্প অবলম্বনে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!