খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

বটিয়াঘাটায় বাস দুর্ঘটনায় আহত ৮

বটিয়াঘাটা প্রতিনিধি

খুলনার বটিয়াঘাটা উপজেলার খুলনা-চালনা মহাসড়কের মল্লিকের মোড় এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৮ জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে মহানগরীর বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়।

বৃহষ্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পরেই বাসচালক ও বাসের সহযোগি পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, খুলনা-চালনা মহাসড়কে খুলনা মেট্রো জ-১১-০-১২৬ নম্বরের তানভীর নামের একটি যাত্রীবাহী বাস ৪০ থেকে ৫০ জন যাত্রী নিয়ে দাকোপ উপজেলার চালনা থেকে খুলনার অভিমূখে রওনা দিয়ে মল্লিকের মোড় এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে যায়। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় লোকজন দৌঁড়ে এসে গুরুতর আহত যাত্রীদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। খবর পেয়ে বটিয়াঘাটা থানা অফিসার ইনচার্জ মো. রবিউল কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল দত্তসহ স্থানীয় জনপ্রতিনিধি ঘটনাস্থলে যান।

ফায়ার সার্ভিস সিভিল ডিভিশনের খুলনার উপপরিচালক মো. ইকবাল বাহার বুলবুলের নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাসের তলায় কেউ চাপা অবস্থায় আছে কিনা সে ব্যাপারে খোঁজ খবর নেন। পরে ঘটনাস্থল থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ঘটনা নিশ্চিত করে ওসি রবিউল কবির বলেন, বাস দুর্ঘটনায় কেউ নিহত হয়নি। আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই বাসে থাকা পরিতোষ বিশ্বাস নামের দাকোপের একজন যাত্রী জানান, বাসচালক কয়েকবার মোবাইল কানে নিয়ে কথা বলছিল সঙ্গে বেপরোয়াভাবে গাড়ী চালায়। যাত্রীরা তাকে বার বার সতর্ক করার সত্বেও সে মোবাইলে কথা বলতে থাকে। এরই মধ্যে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!