খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
মণিরামপুরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে মুক্ত করে এদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে মুক্ত করে এদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। ৭১’সালে বঙ্গবন্ধুর ডাকে দেশ স্বাধীন করতে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ স্বাধীনতাযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে এদেশ স্বাধীন হয়েছিল। তাইতো বাঙালি জাতি আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে আছে।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পূর্তি উপলক্ষে বুধবার (১৭মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জেলা পরিষদের নবনির্মিত অডিটোরিয়ামের দ্বার উন্মোচন ও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অডিটোরিয়ামে অনুষ্ঠিত আওয়ামীলীগের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। অপরদিকে, জেলা পরিষদের নবনির্মিত অডিটোরিয়ামের দ্বার উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, আ’লীগ নেতা এ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, আ’লীগ নেতা রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, জেলা পরিষদের সদস্য রুখসানা পারভীন পান্না, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মুরাদুজ্জামান মুরাদ প্রমুখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!