খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

বউ-ছেলের অত্যাচারে বাড়ি ছাড়া ১০৭ বছরের নওশের আলী

গাজী আব্দুল কুদ্দুস,ডুমুরিয়া

ঘরছাড়া এক বৃদ্ধ, বয়স ১০৭ বছর। নাম তার নওশের আলী সরদার, বাড়ী যশোরের ঝিকরগাছা উপজেলার উজ্জ্বলপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত হোসেন আলী সরদারের ছেলে বলে জানিয়েছেন ওই বৃদ্ধ।

গত শনিবার থেকে চুকনগর বাসষ্ট্যান্ড জামে মসজিদে অবস্থান করছেন তিনি। বয়সের ভারে ন্যুয়ে পড়া বৃদ্ধের সব কথা বোঝা যাচ্ছে না। তবে যেটুকু জানা গেছে, তিনি ৬ পুত্র আর ২ কন্যার জনক। ছেলে আর পুত্রবধুদের অত্যাচার সইতে না পেরে একবুক কষ্ট নিয়ে বাড়ি ছেড়েছেন।

ছেলেদের সামনেই পুত্রবধুরা তার সাথে চরম দুর্ব্যবহার করে বলে জানান তিনি। ছেলেরা যে একেবারে অস্বচ্ছল তাও নয়। ৬ ছেলের একজন সেনাবাহিনীতে চাকরী করে, একজন বিদেশে থাকেন, দুইজন বিদেশ ফেরত, আর দুই ছেলে চাষাবাদ করে।

নওশের আলী সরদারের সহায় সম্বলও কম ছিলোনা। কান্না জড়িত কন্ঠে বৃদ্ধ জানান, শুধু বাড়ির জমিই ১.৫ একরের মত, আরও সম্পত্তি আছে। কিন্তু সব সম্পত্তি ছেলেরা তার কাছ থেকে লিখে নিয়েছে। রোববার(১০ এপ্রিল) সকালে বিষয়টি জানার জন্য ঝিকরগাছার এক সংবাদ কর্মীর মাধ্যমে বিস্তারিত তথ্য সংগ্রহ করে তার বড় ছেলে আব্দুর রাজ্জাকের ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করা হয়। কিন্তু আব্দুর রাজ্জাক উল্টো তার বাবাকে দোষারোপ করেন এবং তাকে ফিরিয়ে নিতে অনীহা প্রকাশ করেন।

এরপর ঝিকরগাছা থানার ওসির সাথে কয়েক দফা কথা বলার পরে গতকাল রাত ৯টায় তিনি বলেন, বৃদ্ধের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। তারা সোমবার তাকে নিয়ে আসবে।

কিন্তু আজ সোমবার(১১ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত নওশের আলীর খোঁজে কেউ আসেনি বলে জানান চুকনগর বাসষ্ট্যান্ড জামে মসজিদের ঈমাম ও খতিব মুফতি ইউসুফ আজাদী।

এক পর্যায়ে ওই এলাকার ইউপি সদস্য আবুল বাশারের মোবাইল নাম্বারে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, আমি এইমাত্র জানলাম। এখন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।

বৃদ্ধ নওশের আলী চুকনগর বাসষ্ট্যান্ড জামে মসজিদে অবস্থান করছেন এবং তার দেখভাল করছেন মসজিদের ইমাম।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!