খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

ফেনীতে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

গেজেট ডেস্ক

ফেনীর ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। আজ রবিবার (১১ অক্টোবর) ভোর সোয়া ৬টার দিকে এদুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় উদ্ধারকাজ চালাচ্ছে পুলিশ ও ফায়ার সার্ভিস। জেলা সদর হাসপাতালে আহতদের নেয়া হয়েছে। আহতদের বেশিরভাগ রোগীই জরুরি বিভাগে আছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়াও কয়েকজনকে ঢাকা এবং চট্টগ্রামের হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাসের যাত্রীদের কয়েকজন গণমাধ্যমকে জানান, ভোরে গভীর ঘুমে থাকার সময় হঠাৎ প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায় তাদের। এরপর তারা দেখেন বাসটি উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের ড্রাইভারের কোন গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।

কর্তব্যরত একজন পুলিশ কর্মকর্তা জানান, আমি ঘটনাটি আরেকজনের মুখে শুনে সাথে সাথে গাড়ি ঘুরিয়ে এখানে আসেন। এরপর কন্ট্রোলকে জানাই। আমি অন্তত ১০-১২ জনকে মুমুর্ষূ অবস্থায় হাসপাতালে পাঠাই। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক মনে হয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত্ব,২০১৮ সালের ২৮ নভেম্বর সন্ধ্যায় ফেনী সদর উপজেলার শর্শদীতে রেলক্রসিং এলাকায় যাত্রীবাহী একটি বাসে ট্রেন ধাক্কা দিলে চার যাত্রী নিহত হয়েছিলেন। এতে আহত হয়েছিল অন্তত ১০ জন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!