খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত

ফুলতলায় চুরি যাওয়া মালামাল উদ্ধার, আটক ৩

ফুলতলা প্রতিনিধি

ফুলতলার দামোদর উত্তরপাড়ায় শিক্ষক দম্পতির বাড়ি থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। চুরির ঘটনায় জড়িত থাকায় ৩ বক্তিকে আটক করে শনিবার (১৮ সেপ্টেম্বর) জেলহাজতে প্রেরণ করে।

আটককৃতরা হলো খুনার খালিশপুর হাউজিং এলাকার আবুল কাশেম শেখের পুত্র বেল্লাল শেখ (২৫), মৃত আলতাফ খন্দকারের পুত্র সুমন খন্দকার (২৯)এবং খালিশপুর আলমনগরের মোঃ জাকির হোসেন পুত্র শুকুর আলী (২৮)।

ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চোরের অবস্থান শনাক্ত করা হয়। শুক্রবার দিবাগত রাতে মামলার তদন্তকারী অমিতাভ সন্যাসীর নেতৃত্বে পুলিশ খুলনা এলাকায় অভিযান চালিয়ে আসামীদের আটক এবং চুরি যাওয়া ল্যাপটপ, ক্যামেরা, স্বর্ণালংকারসহ কিছু মামলামাল উদ্ধার করা হয়।

গত ১ সেপ্টেম্বর সকালে দামোদর উত্তরপাড়া এলাকায় শামসুর রহমানের পুত্র স্কুল শিক্ষক জাকির হোসেন ও তার স্ত্রী খাদিজা খাতুন সকাল পৌনে দশটায় স্কুলে যান। বেলা আড়াইটায় এসে গ্রিল ও দরজা ভাঙ্গা এবং নগদ টাকা ল্যাপটপ, মোবাইল, ক্যামেরা ও স্বার্ণালংকর সহ ৩ লাখ ১৩ হাজার ৯’শ টাকার মালামাল চুরি যাওয়ার বিষয়টি অবগত হন। পরে জাকির হোসেন বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে ফুলতলা থানায় মামলা করেন।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!