খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
তামিম-মিরাজ ফোনালাপ

ফাজলামি, বিষয়টা দেখছি আমি : পাপন

ক্রীড়া প্রতিবেদক

তামিম ইকবাল এবং মেহেদী হাসান মিরাজের একটি ফোনালাপকে কেন্দ্র করে মঙ্গলবার (১৯ মার্চ) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনার সৃষ্টি হয়েছিল। একদিন পর সেই ফোনালাপের রহস্য ফাঁস করলেন টাইগার ওপেনার তামিম ইকবাল।

মঙ্গলবার রাতে হুট করেই একটি বেসরকারি টেলিভিশনে তামিম এবং মিরাজের ফোনালাপ ফাঁস হয়। সিনিয়র দুই ক্রিকেটারের চাঞ্চল্যকর এই ফোনালাপে মুশফিকুর রহিম এবং মিরাজকে হুমকি-ধামকি দিতে শোনা যায় তামিমকে। ফলে বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

বুধবার (২০ মার্চ) দুপুরেই নিজের ফেসবুকে লাইভে আসার ঘোষণা দিয়ে রেখেছিলেন তামিম। ঠিক সন্ধ্যা ৭টায় মিরাজকে নিয়ে লাইভে আসেন তিনি। এসময় লাইভে মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমকেও যুক্ত করেন এই ক্রিকেটার। এই ৪ ক্রিকেটার মিলে ফাঁস করেন আসল রহস্য।

মূলত ইচ্ছা করেই নিজেদের ওই ফোন কল ফাঁস করেছেন তামিম এবং মিরাজ। ওই ফোন কলটি ছিল মোবাইলভিত্তিক ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান নগদের নতুন একটি ক্যাম্পেইনের অংশ। তামিম-মিরাজের সঙ্গে এই ক্যাম্পেইনে কাজ করছেন মাহমুদউল্লাহ-মুশফিকও। লাইভে বিষয়টি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন তারকা এই ক্রিকেটাররা।

লাইভে তামিমদের সঙ্গে যুক্ত হয়েছিলেন নগদের ম্যানেজিং ডিরেক্টর তানভীর মিশুক। এসময় তিনি ক্যাম্পেইনের বিস্তারিত বিস্তারিত জানান। ঈদ উপলক্ষ্যে নগদের এই ক্যাম্পেইনে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেবে নগদ। জমি পাওয়ার জন্য দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে গ্রাহকদের।

তামিম ও মিরাজের সেই ফোনালাপে ছিল ষড়যন্ত্রের গন্ধ। সবশেষ বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলেছিলেন তামিম-মুশফিক। সঙ্গী ছিলেন মাহমুদউল্লাহ ও মিরাজও। তামিম ইকবালের নেতৃত্বে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় বরিশাল। ফোনালাপে বরিশালের বিপিএল ক্যাম্পেইন টেনে এনে মুশফিক নতুন দল গড়ছেন বলে আভাস দেন তামিম। দাবি করেন, জাতীয় দলের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন বলে তাকে আর খেলোয়াড়রা দাম দিচ্ছে না। একই সঙ্গে মুশফিককে দেখে নেয়ার হুমকিও দেন তিনি।

জাতীয় দলকে টেনে এনে এমন বিতর্কিত বক্তব্য সম্বলিত ফোনালাপ বিজ্ঞাপনের অংশ হলেও, তাতে বিতর্ক দেখা দিয়েছে। সমর্থকরা বিষয়টি ভালোভাবে নেননি।

গতকাল তামিমের ফেসবুক লাইভ শেষ হওয়ার পর একটি সংবাদমাধ্যম এ বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মন্তব্য জানতে চায়। দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা যে বিষয়টি ভালোভাবে নেয়নি তার প্রমাণ মেলে পাপনের কথায়। বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, ‘এসব ফাজলামি, আমি কী বলব? ব্যাপারটা দেখছি আমি।’

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!