খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

ফরিদপুরে বিএনপির গণসমাবেশের সব প্রস্তুতি সম্পন্ন

গেজেট ডেস্ক

ফরিদপুরের বিএনপির গণসমাবেশের মঞ্চ প্রস্তুত। শুধুমাত্র অতিথিদের চেয়ার সাজালেই মঞ্চের পরিপূর্ণতা পাবে। শনিবার (১২ নভেম্বর) এখানে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে দলের গণসমাবেশ। রাত সাড়ে ১২টার দিকে সরেজমিনে মঞ্চ প্রস্তুত দেখা গেছে।

শহরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠের উত্তর পাশে তৈরি করা হয়েছে ৬০ ফুট দৈর্ঘ্য এবং ৩০ ফুট প্রস্থের এই মঞ্চটি। সাদা কাপড় দিয়ে মোড়ানো হয়েছে সম্পূর্ণ মঞ্চটি। ঢাকা থেকে আনা হয়েছে মঞ্চের ব্যাকড্রপ ব্যানার। ব্যানারে শোভা পাচ্ছে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের ছবি। মাঠের মধ্যে বাঁশের খুঁটিতে লাগানো হয়েছে ২০টি মাইক।

সন্ধ্যা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত মাঠে অবস্থান করে দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে ছোট ছোট দলে ভাগ হয়ে সমাবেশস্থলে আসছেন নেতা-কর্মীরা। মাঠে তিন দিন আগে থেকে অবস্থান নেওয়া নেতা-কর্মীদের উজ্জীবিত রাখার জন্য স্লোগানে স্লোগানে মুখরিত হচ্ছে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের মাঠ। মাঠের মধ্যে বাজানো হচ্ছে ঢোল। পাশের থেকে বিএনপির উদ্যোগে সবাইকে দেওয়া হচ্ছে খাবার। সব মিলিয়ে উৎসবের রূপ নিয়েছে বিএনপির এই বিভাগীয় সমাবেশ।

ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা জানান, তাদের গণসমাবেশের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রীয় নেতারা ফরিদপুরে চলে এসেছেন।

উল্লেখ্য, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশালের পর শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরে গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। এটি বিএনপির ষষ্ঠ বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশকে ঘিরে ৩৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট ডাকায় ইতোমধ্যে বিভিন্ন উপায়ে সমাবেশস্থল ফরিদপুর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে জড়ো হয়েছেন নেতা-কর্মীরা। শনিবার দুপুরে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলমীর।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!